News Britant

Friday, January 27, 2023

বই উধাও কাণ্ড: ধারাবাহিক আন্দোলনে এবার বিভিন্ন দলের নেতৃত্বরা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

 

#ইসলামপুর: সম্প্রতি ইসলামপুর সদর চক্রের প্রাথমিক শিক্ষার অবর বিদ্যালয় পরিদর্শকের গোডাউন থেকে প্রায় দু লক্ষ বই চুরি হয়ে যাওয়ার ঘটনায় উত্তাল হয়েছে ইসলামপুর। বিভিন্ন সংগঠনের তরফে এই ঘটনার প্রতিবাদে পথে নামা হয়েছে। ঘটনায় ওই দপ্তরের এক অস্থায়ী কর্মী ভীম মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ। ভীম মন্ডল পুলিশের কাছে জানায়, এই ঘটনায় আরও তিনজন যুক্ত আছে।

কিন্তু সেই অভিযুক্তরা এখনো অধরা, অবিলম্বে তাদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার ইসলামপুর থানায় ডেপুটেশন জমা দিল ইসলামপুর এর  কংগ্রেস আইনজীবীদের লিগাল সেল। এ বিষয়ে আইনজীবীরা বলেন, তৃণমূল সরকার এতদিন  কয়লা চুরি, বালিচুরি গরু পাচার সহ বিভিন্ন রকমের  দুর্নীতির সঙ্গে যুক্ত ছিল। কিন্তু বই চুরির মত ঘটনা করে ছোট ছোট শিশুদের ভবিষ্যৎ নষ্ট করার চক্রান্তকে কোনোভাবেই মেনে নেওয়া যাবে না।

অবিলম্বে অভিযুক্তদেরকে গ্রেফতার করা না হলে সাধারণ মানুষদেরকে সঙ্গে নিয়ে পথে নেমে আন্দোলন করবে কংগ্রেস সমর্থিত আইনজীবীরা বলেও মন্তব্য করেন তারা। এদিনের এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন সদ্য কংগ্রেস লিগাল সেলে যোগ দাতা আলি ইমরান রমজ (ভিক্টর), ইসলামপুর ব্লক কংগ্রেস সভাপতি ড: সাদিকুল ইসলাম, কামরুল আলাম সহ অন্যান্য নেতা নেত্রী গণ।

Leave a Comment