News Britant

আধার কার্ডের টোকেন নিতে ভিড় উপচে পড়ল ব্যাংক থেকে রাস্তায়

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

 

#মালবাজার:  আধার কার্ডের টোকেন দেওয়া হবে। এই খবর জানাজানি হতেই মানুষের ঢল নামলো ওদলাবাড়ির এক রাস্ট্রায়ত্ব ব্যাঙ্কের সামনে। আধার কার্ডের টোকেন নেওয়ার জন্য মানুষের লাইন রাজ্য সড়কে চলে আসে। আর এতে যখন তখন বড় বিপদ দুর্ঘটনার ঘটনার সম্ভাবনা তৈরি হয়। পরে পরিস্থিতি স্বাভাবিক হয়।

জানা গেছে, বৃহস্পতিবার থেকে ওদলাবাড়ি এস বি আই ব্যাঙ্ক থেকে আধার কার্ডের টোকেন দেওয়া হবে। সেই খবর পেয়ে ভোর পাচটা থেকে মানুষ জন লম্বা লাইনে দাঁড়িয়ে পড়ে ব্যাঙ্কের সামনে। হাজার হাজার মানুষ টোকেন নেওয়ার জন্য ভোর থেকে দাঁড়িয়ে থাকে লাইনে। বহু মহিলা কোলে বাচ্চা নিয়ে প্রায় ৫ ঘন্টা ধরে দাঁড়িয়ে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ব্যাঙ্ক সুত্রে জানা যায় ১০ টা থেকে টোকেন দেওয়া হবে।

তবে এদিন টোকেন নিতে হুড়োহুড়ি পড়ে যায় ব্যাঙ্ক চত্তরে। যার ফলে ব্যাঙ্কের স্বাভাবিক পরিসেবা ব্যাহত হয়। সাধারন মানুষ ব্যাঙ্কের ভিতরে কাজে আসতে সমস্যা হয়। কারন ব্যাঙ্কের প্রবেশের মুখেই আধার কার্ড এর লম্বা লাইন। বর্তমানে টোকেন দিতে হিমশিম খায় ব্যাঙ্ক কতৃপক্ষ থেকে পুলিশ। কারন এত মানুষের ভিড় যে, লাইনে ধাক্কাধাক্কি শুরু হয়ে যায়। জানা গেছে এদিন ৭০০ টোকন দেওয়া হবে।

কিন্তু এত মানুষ লাইনে দাঁড়িয়ে যার জন্য বিশৃঙ্খলা সৃষ্টি হয়। পরে পুলিশ ও ব্যাংক কর্তৃপক্ষ টোকেন দেওয়া শুরু করলে পরিস্থিতি স্বাভাবিক হয়। ব্যাংকের গ্রাহক হজরত আলি বলেন, এত ভিড় যে ব্যাংকের ভিতরে আসা যাচ্ছিল না। ভিড় দেখে অনেক গ্রাহক ফিরে গেছে। 

Leave a Comment