News Britant

আবাস যোজনা তালিকায় প্রধানের নাম সোচ্চার বিজেপি

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

 

#মালবাজারঃ প্রধানমন্ত্রী আবাস যোজনার সার্ভে তালিকায় নাম রয়েছে মেটেলি ব্লকের বিধাননগর গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের বর্তমান প্রধান নিতেন রায়ের।আর পঞ্চায়েত নির্বাচনের আগে তা নিয়েই সোচ্চার হলো বি জে পি। কিছুদিন আগে প্রধানমন্ত্রী আবাস যোজনার সার্ভে তালিকা প্রকাশ হয়।আর ওই সার্ভে তালিকায় নাম ছিল প্রধানের।প্রধান নিতেন রায়ের সার্ভে তালিকায় থাকা সেই নাম সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।
যদিও প্রধান নিতেন রায়ের দাবি, তিনি পরবর্তীতে তালিকা থেকে উনার নাম কেঁটে দেওয়ার জন্য বি ডি ওর কাছে আবেদন জানান। এবং প্রধানমন্ত্রী আবাস যোজনার ঘর প্রাপকের তালিকা থেকে উনার নামও কেঁটে দেওয়া হয়েছে। নাগড়াকাটা বিধানসভার বি জে পি বিধায়ক পুনা ভেংরা বলেন, তৃণমূল যে কতটা দুর্নীতি করছে তা এই থেকেই প্রমান হয়।
বহু যোগ্য মানুষের নাম তালিকায় নেই। অথচ প্রধানের নিজের নাম ছিল সার্ভে তালিকায়। তৃণমূলের এই দুর্নীতি মানুষ বুঝেছে। এবিষয়ে পাল্টা দিয়েছেন বিধাননগর গ্রাম পঞ্চায়েতের প্রধান নিতেন রায়। তিনি বলেন, ২০১৮ সালে যখন তালিকা করা হয় তখন আমার নিজের অবস্থা খারাপ ছিল। সার্ভে তালিকায় নাম দেখে আমি বি ডি ও কে ঘর না নেওয়ার আবেদন জানাই।
এবং মূল তালিকায় আমার এখন নাম নেই। বি জে পি বিষয়টিকে নিয়ে রাজনীতি করছে বলে তিনি অভিযোগ করেন। প্রয়োজনে তারা গ্রাম পঞ্চায়েত বা বি ডি ওর কাছে গিয়ে প্রধানমন্ত্রী আবাস যোজনার প্রাপকদের নামের তালিকা দেখে নিতে পারেন।

Leave a Comment