News Britant

যুবকের রহস্য মৃত্যুকে ঘিরে উত্তেজনা এলাকায়

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: হাত-পা বাঁধা অবস্থায় এক ব্যক্তির রক্তাক্ত দেহ উদ্ধার। মঙ্গলবার এই ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার কাঠালবাড়ি তিস্তা ক্যানেল এলাকায়। মৃতের নাম মহবুল আলী বয়স ৩৫। বাড়ি গোয়াল পুকুরের চূড়াকুটি এলাকায়। পেশায় তিনি টোটো চালক ছিলেন।

পরিবারের দাবি, বস্তা নিয়ে আসার জন্য এলাকারই এক ব্যক্তি মহবুলের টোটো ভাড়া করে গোয়ালপোখর এর লাড়ুখোয়ায় এসেছিল। রাত নটা নাগাদ মহবুল এর সাথে মোবাইলে  শেষ কথা হয় পরিবারের। তারপর থেকেই নিখোঁজ হয়ে যান তিনি। ফোন বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

রাতভর খোঁজাখুঁজির পর মঙ্গলবার সকালে হাত-পা বাঁধা অবস্থায় তিস্তা ক্যানেল এর নিচ থেকে তার দেহ উদ্ধার হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় গোয়ালপোখর থানার পান্জিপারা ফাঁড়ির পুলিশ। দেহটি ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে নিখোঁজ টোটোটিও।

তাকে হত্যার অভিযোগ তুলেছে পরিবার। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার বিশপ সরকার বলেন, একটি দেহ উদ্ধার হয়েছে। খুন হয়ে থাকতে পারে বলে অনুমান। ময়নাতদন্তের রিপোর্ট এলেই বিষয়টি পরিষ্কার হবে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Leave a Comment