News Britant

Friday, January 27, 2023

রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রার সমর্থনে পদযাত্রা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রার সমর্থনে ওদলাবাড়িতেও পদযাত্রায় সামিল হলেন কংগ্রেস কর্মীরা। ওদলাবাড়ি অঞ্চল কংগ্রেস কমিটির ডাকে রবিবার বিকেলে ওদলাবাড়ি চা বাগান মোড়ে বীরসা মুন্ডার মূর্তিতে শ্রদ্ধার্ঘ্য নিবেদন করে এই পদযাত্রা শুরু হয়। ধর্ম ও জাতপাতের নামে কেন্দ্রের বিজেপি সরকারের বিভেদমূলক রাজনীতির প্রতিবাদে সাধারণ মানুষকে ঐক্যবদ্ধ করতে এই মুহুর্তে ভারত জোড়ো যাত্রা প্রায় অন্তিম পর্বে কাশ্মীর পৌঁছে গিয়েছে।
জানা গিয়েছে যে দেশজুড়ে ইতিমধ্যেই সাড়া জাগানো এই যাত্রার সমর্থনে পশ্চিমবঙ্গ প্রদেশ কংগ্রেস কমিটির অধীর রঞ্জন চৌধুরীর নেতৃত্বে সাগর থেকে পাহাড় পদযাত্রাও একইসাথে চলছে।আগামীকাল (সোমবার) শিলিগুড়ির দার্জিলিং মোড় থেকে পদযাত্রীরা কার্শিয়াংয়ের উদ্দেশ্যে রওয়ানা হবেন বলে জাতীয় কংগ্রেসের তরফে জানানো হয়েছে।
অন্যদিকে ওদলাবাড়িতেও এদিন পদযাত্রাকে ঘিরে অংশগ্রহণকারী প্রায় দু- শো কংগ্রেস কর্মীদের মধ্যে প্রচন্ড উৎসাহ লক্ষ্য করা গিয়েছে বলে অঞ্চল কংগ্রেস কমিটির সভাপতি সৈকত দাস জানিয়েছেন।প্রদেশ কংগ্রেস কমিটির সহ সভাপতি নির্মল ঘোষ দস্তিদার, জেলা কংগ্রেস কমিটির কার্যকরী সভাপতি রাজীব দে সরকার, সাধারণ সম্পাদক সুখবীর সুব্বা প্রমুখ এদিনের পদযাত্রায় অংশগ্রহণ করেছিলেন।

Leave a Comment