News Britant

Friday, January 27, 2023

পুরসভার বুলডোজার ভেঙে দিল ক্লাব ঘর

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুরঃ ইসলামপুর শহরে সরকারি জমিন জবর দখল মুক্ত করতে প্রশাসনের লাগাতার অভিযান চলছে। সরকারি জমিতে গজিয়ে ওঠা বিভিন্ন ক্লাব, ব্যবসায়ীক প্রতিষ্ঠানগুলিকে পরিকাঠামো সরিয়ে নেওয়ার নির্দেশ আগেই দিয়েছে প্রশাসন। নির্দেশ মেনে মঙ্গলবার সুকান্ত সংঘ জয়গা খালি করে দেয়।
বিদ্রোহী সংঘ কাঠামো ভাঙতে প্রশাসন ও পৌরসভার সহযোগিতা চেয়েছিল। তাদের আবেদনের পরিপ্রেক্ষিতে প্রশাসনের জেসিবি মেশিন বিদ্রোহী ক্লাবে পৌঁছে ক্লাবের সদস্যদের সহায়তায় ও উপস্থিতিতে ক্লাবের কাঠামো ভাঙার কাজ করা হয়।
বিদ্রোহী ক্লাবের তরফে সুব্রত সরকার জানান, প্রশাসনকে সব ধরনের সহযোগিতা দিচ্ছে, তবে প্রশাসনের কাছে দাবি রয়েছে তাদের ক্লাবের জন্য বিকল্প জায়গা দেওয়া হোক, যাতে তারা  দূর্গা পূজার মতো পূজা এবং  বিভিন্ন সময়ে বিভিন্ন আচার-অনুষ্ঠান  করতে পারে এবং তাদের ক্লাব যেসব সামাজিক কাজ করছেন সেসব সামাজিক কাজ ভালোভাবে করতে পারে।
অন্যদিকে, ইসলামপুর পৌরসভার আধিকারিক বাবলু নাথ জানান, ক্লাব ভাঙতে বিদ্রোহী ক্লাবের সদস্যরা নিজেরাই পৌরসভার কাছে সাহায্য চেয়েছিলেন, সে অনুযায়ী প্রশাসনের পক্ষ থেকে জেসিবি পাঠানো হয়েছে এবং ক্লাব সদস্যদের সহযোগিতায় ক্লাব ভাঙার কাজ চলছে।

Leave a Comment