News Britant

Friday, January 27, 2023

দিদির দূত কর্মসূচিতে বিধায়ককে কাছে পেয়ে আবেগ তাড়িত হয়ে পড়লেন এক বাসিন্দা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: রাজ্য জুড়ে শুরু হয়েছে নতুন কর্মসূচি দিদির সুরক্ষা কবজ। কর্মসূচিতে তৃণমূল নেতাকর্মীরা বিভিন্ন এলাকায় বাসিন্দাদের সঙ্গে তাদের সুবিধা অসুবিধা  নিয়ে কথা বলছে। অনেক ক্ষেত্রেই দেখা যাচ্ছে এই কর্মসূচি শুরু হওয়ার পর রাজ্যের বিভিন্ন এলাকায় সাধারণ মানুষের বিক্ষোভের মুখে পড়তে হচ্ছে নেতা মন্ত্রীদের, কিন্তু ইসলামপুরে দেখা গেল এক ভিন্ন চিত্র।
বুধবার এই কর্মসূচিতে ইসলামপুরের কলেজপাড়ায় যায় বিধায়ক আব্দুল করিম চৌধুরী। সেখানে বিধায়ককে কাছে পেয়ে শৈলেনচন্দ্র বসু নামে এক ব্যক্তি আবেগ তাড়িত হয়ে  পড়লেন। এই দিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে শৈলেন বাবু জানান  যখন  ওই এলাকায় কংগ্রেসের শাসন ছিল।
তখন রামগঞ্জ ২ নম্বর গ্রাম পঞ্চায়েত সহ ওই এলাকার বিভিন্ন গ্রামের বাসিন্দাদের ওপর কংগ্রেসীরা অনেক অত্যাচার করেছে, সেই সময় আব্দুল করিম চৌধুরী  তাদেরকে রক্ষা করেছিলেন, সেই সময় তিনি পাশে না থাকলে হয়তো কংগ্রেসিরা  আমাদের বাড়িছাড়া করতো কিংবা প্রাণে মেরে ফেলত বলে মন্তব্য করেন শৈলেন বাবু।
বিষয়ে বিধায়ক আব্দুল করিম চৌধুরী বলেন  আমি বরাবর সাধারণ মানুষের পাশে থেকেছি মানুষের বিপদে সাহায্য করার চেষ্টা করেছি। তাই এরা আজ আমাকে দেখে আবেগ ধরে রাখতে পারেনি।

Leave a Comment