News Britant

Friday, January 27, 2023

জিভে জল আনা রসনায় জমজমাট তৃতীয় ফুড মিট

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#চন্দ্র নারায়ণ সাহা, বালুরঘাটঃ কেউ তৃপ্তি মুখে খেতে ভালোবাসে, কেউ সুন্দর পরিপাটি রান্না করে খাওয়াতে ভালোবাসে। কেউ রান্না করে নিজের পরিবারের জন্য, আবার কেউ রান্না করেন শখে। এই নানা ধরনের রাঁধুনিরা সম্প্রতি এক হয়েছিলেন বালুরঘাট শহরে। তাদের উদ্দেশ্য ছিল রাজ্যের বিভিন্ন অংশের খাদ্য প্রেমীদের এক ছাতার তলায় নিয়ে এসে আনন্দ ঘন মূহুর্ত কাটানো।
সফলভাবে ফুডমিট শেষ করার পর অন্যতম সদস্য শুভাশিস মালী বলেন, বিগত ২২শে জানুয়ারি বালুরঘাট টাউন ক্লাব মাঠে কেক কেটে রাজ্যের বিভিন্ন প্রান্তে খাদ্য প্রেমীরা উপস্থিত হন এবং উপভোগ করেন তাদের তৃতীয় ফ্রিকি ফুড মিট। তিনি জানান, করোনা মহামারীর সময়ে এই গ্রুপটি তৈরি হয়েছিল অনলাইনে। এরপর আমরা নিজেরাই প্রথম দুটো মিট কোলকাতায় করলেও এবার বালুরঘাট শহর এই মিটের আয়োজন করল।
অপর্না ঘোষ দস্তিদার জানান, ভীষণ আনন্দ আর খুশির মধ্যে দিয়ে দুটো দিন যে কিভাবে কেটে গেলো বুঝতেই পারলাম না, বিদায় বেলায় মন টা ভারাক্রান্ত হয়ে পড়েছিল। লিপি, রণপালি, জয়া, সম্পা, শুভাশীষ, মৌমিতা, বৈশাখী, শান্তনু দা সব্বাই ভীষণ ভালো ভাবে এই মিটের আয়োজন করল। এই রেশ সহজে কাটবে না। বালুরঘাট শহর এর টানে এবং বালুরঘাটবাসীদের আন্তরিক ভালোবাসার টানে, ভালোবাসার ঝুলি ভর্তি করে দিয়েছে সবাই  ভীষণ খুশি আমরা সবাই এতো সুন্দর একটা সফল ফুড মিট উপহার দেবার জন্য, সব্বাই কে অনেক অনেক ধন্যবাদ।

Leave a Comment