News Britant

পঞ্চায়েত সমিতির সভাপতির সমর্থনে ব্লক সভাপতির বাড়ির পাশে বিক্ষোভ শ্রমিকদের

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: মাল পঞ্চায়েত সমিতির সভাপতি রীনা বড়ার পাশে দারালো চা শ্রমিকেরা। এদিন চা শ্রনিকেরা রীনা বড়ার হয়ে মিছিল করলো ডামডিম এলাকায়। মাল ব্লকের তৃণমূল এর সভাপতি সুশিল কুমার প্রসাদ এর বিরুদ্ধে মিছিল করলো চাবাগানের সব ইউনিয়নের শ্রমিকেরা। মঙ্গলবার প্রথমে ডামডিম গ্রাম পঞ্চায়েতের কুমলাই চাবাগানের গেটে মিটিং করে সব ইউনিয়নের শ্রমিকেরা।
এরপর চা শ্রমিকেরা বিরাট মিছিল করে তৃণমূল এর ব্লক সভাপতি সুশিল কুমার প্রসাদের বাড়ি ঘেরাও করে বিক্ষোভ দেখায়। “সুশীল প্রসাদ হুসিয়ার” বলে স্লোগান দেওয়া হয়। উল্লেখ্য দুদিন আগে মালবাজার পঞ্চায়েত সমিতির  সভাপতি রীনা বড়া, তৃণমূল এর ব্লক সভাপতির নামে মালবাজার থানায় অভিযোগ জানায়। তার অভিযোগ এ বলা হয়েছে, সুশিল কুমার প্রসাদ একাধিকবার কু-প্রস্তাব দিয়েছে।
তার প্রস্তাবে সম্মত না হওয়ায় নানা ভাবে সুশিল প্রসাদ হেনস্তা করেছে পঞ্চায়েত সমিতির সভাপতি রীনা বড়াকে। রীনা বড়া আরো বলেছেন, সুশিল প্রসাদ আমাকে কাজ করতে নানা ভাবে বাধা দিচ্ছে। নানান ভাবে হেনস্থা করায় আমি মানসিক ভাবে বিপর্যস্ত হচ্ছি। তাই ব্লক সভাপতি বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছি।
এদিন কুমলাই চাবাগানের সিপিএম-কংগ্রেস, বিজেপি, বিকাশ পরিষদ, তৃণমূল সব সংগঠনের শ্রনিকেরা, সুশিল কুমার প্রসাদ এর বাড়ির সামনে বিক্ষোভ দেখান। অবিলম্বে সুশিল কুমার প্রসাদ কে গ্রেপ্তার করতে হবে বলে দাবি জানান তারা। পুলিশ, ব্লক সভাপতি কে গ্রেপ্তার না করলে মালবাজার থানা ঘেরাও করা হবে বলে দাবি তোলেন আন্দলোনকারিরা। এদিন শ্রমিকেরা সকালের দিকে কাজ বন্ধ করে এই বিক্ষোভে সামিল হন। এই ঘটনার জেরে তৃনমুলের অভ্যন্তরীণ কোন্দল ভিন্ন দিকে মোর নিচ্ছে বলে রাজনৈতিক মহলের অনুমান।

Leave a Comment