News Britant

Saturday, February 4, 2023

বাবাকে শ্বাসরোধ করে খুনের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জে

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ সম্পতি নিজেদের নামে লিখিয়ে নিয়ে বাবাকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠলো দুই ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার বলাইগাঁও গ্রামে। মৃত ওই বৃদ্ধের নাম ধীরেন বর্মন। পুলিশ ওই বৃদ্ধের দেহ ময়না তদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজে পাঠিয়েছে। স্থানীয় সূত্রে খবর,ওই বৃদ্ধের ২৩ বিঘা জমি ছিলো।

তার মধ্যে অভিযুক্ত দুই ছেলে ঝন্টু বর্মন ও রবীন বর্মন মাস দুয়েক আগে বাবাকে চিকিৎসার জন্য রায়গঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়ার নাম করে রেজেষ্ট্রি অফিসে গিয়ে ১৫ বিঘা জমি নিজেদের নামে লিখিয়ে নেন বলে অভিযোগ করেন বৃদ্ধের অন্য দুই ছেলে। এরপরই স্থানীয় পঞ্চায়েত প্রধান ও গ্রামের লোকেরা মিলে এই সমস্যা সমাধানের জন্য সোমবার গ্রামে সালিশি সভা বসায়।

সালিশি সভার কোনও বক্তব্য বা সিদ্ধান্ত না শুনতে চেয়ে ঝন্টু ও রবীন সালিশি সভা ছেড়ে বেড়িয়ে যায় এবং হুমকিও দেয় বাবা ধীরেন বর্মনের বাকি জমিও তাঁরা নিয়ে নেবেন। এরপরই গতকাল রাতেই আচমকাই ধীরেন বাবুর মৃত্যু হয়।এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়।

স্থানীয় লোক এবং ধীরেন বাবুর জামাই অভিযোগ করেন যে ধীরেন বাবুকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। এই বিষয়ে ধীরেন বাবুর বাকি দুই ছেলে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। এদিকে ঘটনার পর থেকে অভিযুক্ত দুই ছেলে ঝন্টু বর্মন ও রবীন বর্মন পলাতক। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

 

News Britant
Author: News Britant

Leave a Comment