News Britant

Sunday, September 25, 2022

করনদীঘিতে নাবালককে মারধোর, অভিযুক্ত টিএমসি নেতাকে অবিলম্বে গ্রেপ্তারের দাবী বিজেপির

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#কল্যান ব্যানার্জী, করনদীঘি: করনদীঘি থানার লাহুতোড়া ১ গ্রামপঞ্চায়েতের ১৫ বছরের নাবালককে খুঁটিতে বেঁধে বেধড়ক মারধোরের অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেস নেতা ফজলুর রহমান ও তার সঙ্গীর বিরুদ্ধে। এই ঘটনাতে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তারের দাবীতে ময়দানে নেমেছে বিজেপি। করনদীঘি বিজেপির দলীয় কার্যালয়ে তিনদিন ব্যপী চলা ধর্নার অাজ ছিল শেষদিন।

মঙ্গলবারে ধর্না মঞ্চে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী, সহসভাপতি নিখিল সরকার, জেলা বিজেপি নেতা পার্থ মজুমদার, করনদীঘি বিজেপি ১৫এ মন্ডল সভাপতি অজয় সিংহ, ১৪ নম্বর মন্ডল সভাপতি রীতা বিশ্বাস, ডালখোলা শহর বিজেপি সভাপতি হরিমোহন মজুমদার ও করনদীঘি বিধানসভা বিজেপি সংযোজক সত্যনারায়ন মজুমদার।

বিজেপি অাইটি সেলের দ্বায়িত্বপ্রাপ্ত দীপঙ্কর দাস জানিয়েছেন, লাহুতোড়া ১ গ্রামপঞ্চায়েতের টিএমসি নেতা ফজলুর রহমান এক শিশুকে চোরের অপবাদে বিদ্যুতের পোলে দড়ি দিয়ে বেঁধে ব্যপক মারধোর করে। চাবুকের অাঘাতে শিশুটির শরীর ক্ষতবিক্ষত হয়ে যায়। এই জঘন্য কাজে সেই তৃণমূল কংগ্রেস নেতার সাথীও জড়িত। কিন্তু এখনো পর্যন্ত অভিযুক্ত সেই নেতাকে গ্রেপ্তার করেনি পুলিশ। অবিলম্বে ফজলুর রহমান সহ অারো জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে ধর্না চালানো হয়।

বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী বলেন প্রাক্তন উপপ্রধান অালনুর খাতুনের স্বামী টিএমসি নেতা ফজলুর রহমান পূর্বে সাবধান উচ্চ বিদ্যালয়ে অার্থিক তছরুপ সহ অাইসি, বিডিওকে মারধোরের ঘটনাতে অভিযুক্ত। এলাকার মানুষকে ভয় দেখাতে তাকে প্রশ্যয় দিচ্ছে শাসক দল। সে মানবাধিকার লঙ্ঘন করেছে। কিন্তু তাকে এখনো গ্রেপ্তার করা হয়নি। লাহুতোড়ার ঘটনার পর শাষক দলের নেতারা অন্যায় বরদাস্ত করা হবেনা বলে জানিয়েছিলেন। তারপর এত সময় পেরোনোর পর কেন গ্রেপ্তার করা হলনা? ফজলুর রহমানকে ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তার করতে হবে। অন্যথায় ১০ হাজার মানুষকে নিয়ে করনদীঘি থানা ঘেরাও করা হবে।

News Britant
Author: News Britant

Leave a Comment