News Britant

Sunday, September 25, 2022

বিশ্বভারতী কান্ডে সরকারকে কোণঠাসা করতে রাস্তায় নামলো বিজেপি

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#কলকাতাঃ বিশ্বভারতীর কান্ড নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের উপর চাপ বাড়াতে রাস্তায় সৌমিত্র খাঁ। বুধবার রাজ্য যুবমোর্চার সভাপতি কলকাতায় দলের রাজ্য সদর দফতর থেকে জোঁড়াসাকো ঠাকুরবাড়ি পর্যন্ত বিশ্বভারতী কান্ডে মিছিলের  ডাক দেন। দুপুর দুটো নাগাদ রাজ্য বিজেপির সদর দফতর থেকে শুরু হয় যুবমোর্চার মিছিল। গিরিশ পার্কে পৌছাতেই যুবমোর্চার মিছিল আটকায় কলকাতা পুলিশ। তারপরেই যুবমোর্চার রাজ্য সভাপতি রাস্তায় বসে পরে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

সৌমিত্র খাঁর সঙ্গে বিক্ষোভ কর্মসূচীতে  ছিলেন প্রাক্তন সাংসদ অনুপম হাজরা। বিক্ষোভ থামাতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয় যুবমোর্চার কর্মীদের। এরপরেই পুলিশ সৌমিত্র খাঁ সহ যুবমোর্চার বেশ কয়েজন কর্মীকে গ্রেফতার করেন। নিজের গ্রেফতারের প্রশ্নে সৌমিত্র খাঁ বলেন বিশ্ববিদ্যালয়ে ভাঙচুর যারা চালালেন তাদের গ্রেফতার করতে পারছে না পুলিশ। উল্টে ঘটনায় প্রতিবাদ জানালে যুবমোর্চার কর্মীদের গ্রেফতার করছে রাজ্যের পুলিশ।

পুলিশের এমন দ্বিচারিতা বাংলার মানুষ লক্ষ্য করছে বলে জানালেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। প্রাক্তন সাংসদ অনুপম হাজরা বলেন বিশ্বভারতীতে তৃণমূলের সমর্থকরা ভাঙচুর চালিয়েছে। পুলিশ সব জানার পরেই চুপ। কিন্তু যুবমোর্চা প্রতিবাদ করলে পুলিশ গ্রেফতার করছে। এইভাবে গ্রেফতার করে যুবমোর্চাকে থামানো সম্ভব হবে না বলে জানান সৌমিত্র খাঁ।

 

News Britant
Author: News Britant

Leave a Comment