News Britant

Saturday, September 24, 2022

লকডাউন কার্যত সফল ইসলামপুর পুলিশ জেলায়, গ্রেফতার আট

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

ইসলামপুর: করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় রাজ্য সরকার সেই সংক্রমণের চেন আটকাতে  পরপর দুদিনের পূর্ণ লকডাউনের প্রথম দিন বৃহস্পতিবার উত্তর দিনাজপুরে ইসলামপুর পুলিশ জেলা এলাকায় স্বতঃস্ফূর্তভাবে সাড়া দিয়েছে। গুরুত্বপূর্ণ পরিষেবা ছাড়া তেমন ভাবে খোলেনি কোন বাজার বা দোকানপাট। রাস্তায় দেখা যায়নি কোন সরকার ও বেসরকারি গাড়িও। লকডাউন সফল করতে জেলা পুলিশ প্রশাসন ছিল তৎপর। শহরজুড়ে ছিল পুলিশের টহলদারি। উত্তর দিনাজপুর জেলার ইসলামপুর, চোপড়া, গোয়ালপোখর সহ পাঁচটি থানা এলাকায় শহরের ও বাজারের রাস্তাঘাট ছিল একেবারেই শুনশান।

চিকিৎসা সংক্রান্ত বিষয় ছাড়া যেসব মানুষ মোটরবাইক নিয়ে বা পায়ে হেঁটেই শহরে বেড়িয়েছেন তাদের বুঝিয়ে বাড়ি ফেরত পাঠিয়ে দিচ্ছেন কর্তব্যরত পুলিশ কর্মীরা। উল্লেখ্য, উত্তর দিনাজপুর জেলায় প্রতিনিয়ত করোনা আক্রান্তের সংখ্যা উত্তরোত্তর বৃদ্ধি পাওয়ায় সাধারন মানুষ প্রশাসনের এই সাপ্তাহিক প্রথম দিনের লকডাউন চলছে জেলা জুড়ে। অন্যদিকে লকডাউন অবমাননা করারঅভিযোগে ইসলাম পুর জেলা পুলিশ বিভিন্ন থানা এলাকা থেকে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত আট জনকে গ্রেপ্তার করেছে।

চোপড়ার একজন ও গোয়ালপোখর ছয় জন এবং চাকুলিয়া থানা এলাকায় একজন সব মিলিয়ে আটজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসপি সাইন মক্কার জানিয়েছেন আগামীতেও লকডাউন সফল করার জন্য পুলিশের পক্ষ থেকে সব রকম পদক্ষেপ নেওয়া হবে এবং যারা লকডাউন মানবে না তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবে। পাশাপাশি সবাইকে লক ডাউন মেনে চলতে বলা হয়েছে।

 

News Britant
Author: News Britant

Leave a Comment