News Britant

Sunday, September 25, 2022

তিস্তার জলে তলিয়ে গেল এক যুবক

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ একদিনের উপর পেরিয়ে গেলেও এখনও পাওয়া গেল না তিস্তা নদীতে ডুবে যাওয়া চেংমারী গ্রাম পঞ্চায়েতের হরিডোবা গ্রামের বছর ৩২ এর যুবক মানিক রায়কে। বৃহস্পতিবার  দ্বিতীয় দিন সকাল থেকে খোঁজ আরম্ভ হয়েছে। রাবারের ভেলা নিয়ে তিস্তা নদীর এপার-ওপার করে খুঁজে বেড়াচ্ছেন জলপাইগুড়ি থেকে আসা রেসকিউ টিম। বাড়ির পরিবারের সাথে উৎকন্ঠা ও উদ্বেগে রয়েছে গ্রামের মানুষ। অজানা আশঙ্কায় শিউরে উঠছেন সবাই। ক্রান্তি পুলিশ ফাঁড়ির ও সি দিলীপ সরকার জানান এখনো পর্যন্ত খোঁজ না পাওয়া গেলেও তল্লাসি জারি আছে।

সারা গ্রামের লোক নদী পাড়ে ভীড় করেছেন যদি পাওয়া যায়। বুধবার বেলা দুইটা নাগাদ তিস্তা নদীতে  ভেসে আসা কাঠ কুড়াতে অন্য পাঁচজনের সাথে তিস্তা নদীতে গিয়েছিলেন কাঠ কুড়াতে। আচমকা জল বেড়ে গলে  অন্য পাচজন সাঁতরে নদীর চরে ফিরে আসলেও ফিরতে পারেন নি মানিক রায়। তলিয়ে যায় তিস্তা নদীতে। বুধবার জলপাইগুড়ি থেকে আসা রেসকিউ টিম রাবারের ভেলা নিয়ে খোঁজ করেন। সন্ধ্যা হয়ে গেলে উদ্ধার কাজ বন্ধ হয়। তবে গ্রামের ১৫ জন ছেলে টর্চ নিয়ে সারারাত খোঁজ করলেও পাওয়া যায়নি তার সন্ধান। নিখোঁজ মানিক রায়ের আত্মীয় জানালেন মানিক রায় দিল্লীতে হোটেলে কাজ করতেন।

লক ডাউনের সময় বাড়ি চলে আসেন পরিযায়ী মানিক রায়। এখানে এসে কোনো কাজ না পাওয়ায় হতাশ ছিলেন মানিক রায়। মানিক রায়ের পিতা ত্রৈলক্ষ রায় ও নির্বাক। ছেলের আয়ে সংসার চলত। নির্বাক মানিক রায়ের স্ত্রী পার্বতী রায়। গোটা পাড়াটা যেন আগাম শোকে মুহ্যমান। তিস্তা অববাহিকার বিভিন্ন থানায় খবর দেওয়া হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

 

News Britant
Author: News Britant

Leave a Comment