News Britant

Wednesday, August 17, 2022

হাঙরের পিঠে চড়েই লোহিত সাগরে ভেসে বেড়ালেন এক ব্যক্তি, চাঞ্চল্য স্যোসাল মিডিয়ায়

Listen

নিউজ ডেস্ক: বিশালাকার হাঙরের পিঠে চড়েই লোহিতসাগরের বুকে এক ভয়ংকর খেলায় মাতলেন এক ব্যক্তি। তবে সম্প্রতি এমনই এক রোমহর্ষক ভিডিও ভাইরাল হতেই চোখ কপালে নেটিজেনদের। ভিডিওতে দেখা যাচ্ছে যে, সমুদ্রের মধ্যে ভেসে বেড়াচ্ছে হোয়েল সার্ক #Whale Shark। আর সমুদ্রে ভাসমান একটি নৌকো থেকে ওই দৈত্যাকার হাঙরটির পিঠ লক্ষ্য করে ঝাঁপ দিলেন সেই ব্যক্তি।

পিঠের উপর বসেই জাপটে ধরেন সার্কের ডানা। ব্যস, ওইভাবেই হাঙরের পিঠে চড়ে (Man Rides Whale Shark) লোহিত সাগরে ঘুরে বেড়াতে দেখা যায় তাঁকে। ব্যক্তির বন্ধুরা যারা ওই নৌকায় দাঁড়িয়ে গোটা ঘটনার ভিডিও করেছেন তাঁরা কিন্তু সাংঘাতিক উত্তেজিত ছিলেন। ” সাবধান, এটা কিন্তু তোমাকে খেয়ে নিতে পারে”, আল-সাবাহর এক বন্ধুকে চিৎকার করতে শোনা যায় ওই ভিডিওতে। কিন্তু তাতে মোটেও দমে যাননি তিনি।

স্যোসাল মিডিয়া সূত্রের খবর, সৌদি আরবের বন্দর শহর ইয়ানবুর কাছে সমুদ্রের মধ্যে ওই দুঃসাহসিক অভিযান করেন সেখানকার এক বাসিন্দা। ফুটেজে প্রথমে দেখা গেছে যে, জাকি আল-সাবাহ নামের ওই ব্যক্তিটি একটি নৌকোয় বসে হোয়েল সার্কগুলোকে সমুদ্রে সাঁতার কাটতে দেখেন। তার কিছুক্ষণের মধ্যেই সেই ব্যক্তি নৌকা থেকে হাঙরটির পিঠ লক্ষ্য করে ঝাঁপ দেন। ঘটনায় রীতিমতো চমকেও যায় বিরাট হাঙরটি। আর ওই ব্যক্তিকে দেখা যায় বিরাট প্রাণীটির ডানা জাপটে ধরে লোহিত সাগরে ভেসে বেড়াতে।

দেখুন সেই ভিডিও:

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read