News Britant

Saturday, September 24, 2022

“না আমার ক্যানসার নেই” চুলচেরা বিশ্লেষণ স্বস্তিকার

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#দেবলীনা ব্যানার্জী : কখনও তাঁর ফিগার নিয়ে, কখনও জীবনযাপন নিয়ে আবার কখনও লুককে যৌনকর্মীদের সঙ্গে তুলনা করে অবিরত সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের নিশানা হন তিনি। প্রতিবারই চাঁচাছোলা ভাষায় মোক্ষম জবাবও দেন। এবারও তার কোনো অন্যথা হল না। ঘটনার সূত্রপাত অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের নতুন হেয়ারস্টাইলকে কেন্দ্র করে। নিজের নিউ লুকের ছবি পোস্ট করেছিলেন স্বস্তিকা। মাথার একদিকে চুল কেটেছেন, আরেক দিকে কাটেননি। ‘আন্ডারকাট হেয়ারস্টাইল’-এর এটি এক ধরন। আর এতেই বিপত্তি।তাঁর এই হঠাৎ ভোলবদলে নেটিজেনদের অনেকের মনেই সন্দেহ ঘনিয়েছে যে, ক্যানসার হয়নি তো স্বস্তিকার? অথবা অন্য কোনও দুরারোগ্য রোগ, যে কারণেই হয়তো অত ছোট করে চুল কেটেছেন তিনি!

এরপরই যাবতীয় জল্পনার উত্তর নিজের একটি টুইটে দিয়ে দিয়েছেন অভিনেত্রী। নিন্দুকদের মাথাব্যথার অন্ত নেই দেখে ফের নিজের ছবি শেয়ার করে টুইটে অভিনেত্রী লিখেছেন, “না আমার ক্যানসার নেই (ঈশ্বর করুন যেন কখনও না হয়)। আমি মাদকও সেবন করি না। আমি ধূমপান কিংবা গঞ্জিকা সেবন করি না। না আমাকে কখনও পুনর্বাসন কেন্দ্রে যেতে হয়নি। আমার মাথা আর আমার চুল এবং আমি তা নিয়ে যা ইচ্ছে তাই করব। এবার সমস্ত প্রশ্নের উত্তর পেয়ে গিয়েছেন? এবার ক্ষান্ত হন।”

ট্রোলের জবাব দিতে কোনওদিন কার্পণ্য করেন না স্বস্তিকা। বরাবর নিজের জীবন নিজের নিয়মেই চালাতে চান। অভিনেত্রী হতে হলে যে সবসময় নিখুঁতভাবে নিজেকে প্রদর্শন করতে হবে, এই ধারণা কোনোদিনই মেনে চলেননি তিনি। বরং নিজের খুঁতগুলোকে বেশি করে সামনে তুলে ধরতেই তাঁকে বেশি দেখা গেছে। কে কি বললো তাতে যে তাঁর কিচ্ছু এসে যায় না বারবার স্পষ্ট করেছেন তিনি। এর আগেই জুন মাসে নিজের চুল কেটে ফেলার ইঙ্গিত দিয়েছিলেন । তারপর যখন সত্যিই চুল কেটে ফেললেন তখনই সমালোচনার ঝড় বইতে শুরু করল। নেটিজেনদের সমালোচনায় স্বস্তিকা মুখোপাধ্যায়ের মোক্ষম জবাব ছিল,”আমার ওড়ার জন্য ডানা লাগবে না, আমার নেড়া মাথাই যথেষ্ট। ” সম্প্রতি অ্যামাজন প্রাইমের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘পাতাললোক’ এ অভিনয় করেছেন স্বস্তিকা।  সুশান্ত সিং রাজপুতের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দিল বেচারা’তে সুশান্ত এবং সঞ্জনা সঙ্ঘির সঙ্গেও অভিনয় করেন তিনি। হটস্টার সিরিজের শকার্স টু-এও দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

News Britant
Author: News Britant

Leave a Comment