News Britant

Friday, December 9, 2022

পিতা পুত্রের খুনসুটির ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জ: একবছরের ক্ষুদে বাবাকে দেখেই খিলখিল করে হাসে, চাদরের আড়াল থেকে বাবাকে বের করে আনে। মাত্র একবছর বয়স হলে কি হবে, বাবাকে সে ভালোই চেনে।  কিন্তু হঠাৎ এ কি অঘটন! এতদিনের চেনা বাবা পাল্টে গেল যে। এত কষ্ট সহ্য হল না ক্ষুদের,  তারস্বরে কান্না জুড়লো সে। এমনই একটি দুষ্টুমিষ্টি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।  ভিডিওটি বানিয়েছে রায়গঞ্জের পশ্চিম বীরনগরের শুভঙ্কর দাস তার একবছরের ছেলে সংলাপের সঙ্গে। নিছকই খেলাচ্ছলে বানানো এই ভিডিও বন্ধুবান্ধবদের জন্যেই ৩১ জুলাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন শুভঙ্কর।

 

কিন্তু দেখতে দেখতে ভিডিওর দর্শকসংখ্যা হাজার লক্ষ ছাড়িয়ে যায় মাত্র কয়েকদিনেই। এই খবর লেখা অবধি দর্শকসংখ্যা দুই লক্ষের বেশি ছাড়িয়ে গেছে। প্রতি ঘন্টায় এখন হাজারেরও বেশি করে দর্শক বেড়েই চলেছে ভিডিওর। পনেরো থেকে কুড়ি দিনেই শেয়ার করেছেন কয়েক হাজার মানুষ। কি আছে এই ভিডিওটিতে? শুভঙ্করবাবু জানান, সংলাপ ছোটবেলা থেকেই বাবাকে দাড়িসমেত দেখে অভ্যস্ত। সেদিনও ছেলের সঙ্গে লুকোচুরি খেলছিলেন তিনি। বাবাকে চাদরের আড়াল থেকে খুঁজে বের করে খিলখিল করে হাসছিল সংলাপ। হঠাৎই মনে হল দাড়ি কেটে ফেললে ও ঠিক চিনতে পারবে কি? যেমন ভাবা তেমন কাজ। দাড়ি কেটে এসে চাদরে মুখ লুকোলেন তিনি। ক্ষুদে বাবাকে খোঁজার জন্য চাদর ধরে টানতেই হতবাক।

প্রথমে অবাক চোখে তাকিয়ে থাকা তারপর তারস্বরে কান্না। বাবার এমন চেহারা কি বিলকুল নাপসন্দ তার? আসলে বাবাকে তো চিনতেই পারেনি সে। বাবা ছেলের এমন কান্ডকারখানা ক্যামেরাবন্দী করেন মা স্বাগতা দাস। মজার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার পর থেকেই লাইক ও কমেন্টের বন্যা বয়ে যায়। শুভঙ্কর বললেন, প্রথমে রায়গঞ্জের বন্ধুবান্ধবরা ভিডিওর প্রশংসা করছিল, এখন তো দেশের বাইরে থেকেও অনেক শুভেচ্ছা ও প্রশংসাবার্তা আসছে। কিছুদিন আগেই বাংলাদেশ থেকে একজন ফোনে জানালো ওখানেও সবাই খুব পছন্দ করছে। এককথায় ক্ষুদে সংলাপ এখনও সংলাপ বলার যোগ্য না হলেও তার অভিব্যক্তিতেই আপাতত মাত হয়ে চলেছে দেশ থেকে বিদেশ।

 

News Britant
Author: News Britant

Leave a Comment