News Britant

Friday, December 9, 2022

জাতীয় সড়কে বৃষ্টির জল জমে মরণফাঁদের সৃষ্টি

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: চালসা থেকে লাটাগুড়ি যাবার পথে জাতীয় সড়কে বর্ষার জল জমে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে। রাস্তায় বড় গর্তের সৃষ্টি হয়েছে। যেকোনো সময়ে বড়সরো দুর্ঘটনা ঘটতে পারে বলে এলাকার মানুষ বেশ চিন্তিত। এলাকায় একটি রাষ্ট্রয়াও ব্যাংকের কিয়স্ক রয়েছে সে কারণে এলাকার সাধারণ মানুষের আনাগোনা রয়েছে। এলাকার মানুষ করণ লোহার, মোস্তাফিজুর রহমান, আবুল কালামরা বলেন বর্ষার জল জমে রাস্তার পিচ সম্পূর্ণ উঠে গিয়ে বিপদজনক অবস্থা হয়েছে এলাকাটি।

দ্রুত যদি রাস্তা সারাই না করা হয় যেকোনো সময় বড় ধরণের দুর্ঘটনা ঘটে যেতে পারে। ওই পথে দৈনন্দিন জলপাইগুড়ি যাতায়াত কারী মাল শহরের যুবক চন্দন রায় বলেন জল জমে রাস্তার পিচের চাদর উঠে গিয়ে রাস্তাটি ভয়ানক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে অবিলম্বে তা সারাই করবার প্রয়োজন। বাইকে চলাচল করতে খুবই অসুবিধে হয় ওই জায়গায়। এলাকাটি জনবহুল হওয়ায় দুর্ঘটনা ঘটতে পারে।

এ প্রসঙ্গে জাতীয় সড়ক কর্তৃপক্ষ মালবাজারের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার সুব্রত সরকার বলেন বাতাবাড়ি বাজারে ওই এলাকায় রাস্তাটি বর্ষার জল জমে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছিল পরে তা সাময়িক ভাবে চলাচলের উপযুক্ত করে দেয়া হয়েছে। কিছুদিনের মধ্যেই ঠিকাদার সংস্থা পিচের কাজ শুরু করবে, বৃষ্টির কারণে তা কিছুটা দেরি হয়েছে বলে তিনি জানান।

 

News Britant
Author: News Britant

Leave a Comment