News Britant

Thursday, August 11, 2022

বাংলাদেশে বাইক চালিয়ে গায়ে হলুদ ও বিয়ের আসরে কনে

Listen

#হাবিবুর রহমান, ঢাকা: গায়ে হলুদের দিনে বাংলাদেশের যশোরে শহরজুড়ে বন্ধু-বান্ধব ও সাথীদের নিয়ে বাইক র‌্যালি (মোটরসাইকেল শোভাযাত্রা) করেছেন কনে ফারহানা আফরোজ। গত ১৩ আগস্ট গায়ে হলুদের অনুষ্ঠান ঘিরে এমন আয়োজন করেন ফারহানা। ব্যতিক্রমী এ আয়োজন করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে পড়েছেন ফারহানা আফরোজ। মূলত ব্যতিক্রমী কিছু করার ভাবনা থেকেই এমন আয়োজন বলে গণমাধ্যমকে জানিয়েছেন তিনি।

জানা গেছে, কনে ফারহানা আফরোজের বাড়ি যশোর সার্কিট হাউজের পাশে। গত ১৩ আগস্ট হলুদ অনুষ্ঠান ছিল এবং পর দিন ১৪ আগস্ট বিয়ে হয়েছে। বর হাসনাইন রাফির বাড়ি পাবনার কাশিনাথপুরে। তিনি গাজীপুরের একটি প্রতিষ্ঠানে টেক্সটাইল ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছেন। ফারহানা আফরোজ ২০১১ সালে যশোর সরকারি বালিকা বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন।

পরে ২০১৩ সালে যশোর আব্দুর রাজ্জাক কলেজ থেকে এইচএসসি পাস করেন। বর্তমানে ঢাকায় বেসরকারি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে এইচআর নিয়ে এমবিএ করছেন তিনি। ফারহানা আফরোজ জানিয়েছেন, নিজের বিয়েতে ব্যতিক্রমী কিছু করার ভাবনা ছিল। যেহেতু বাইক চালাতে পারি, তাই বাইক চালিয়ে নেচে-গেয়ে উদযাপন করার সিদ্ধান্ত নেই। সম্পূর্ণ নিজ উদ্যোগে এটা করেছি। বন্ধু-বান্ধব ও সহপাঠীরা সঙ্গে ছিল।

 

News Britant
Author: News Britant

Leave a Comment