News Britant

Saturday, December 3, 2022

পৌর এলাকায় সংক্রমিতের মৃত্যু, মহকুমা জুড়ে সংক্রমিত ২৩

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ মাল পৌর এলাকায় সোমবার রাতে ১ করোনা সংক্রমিতের মৃত্যু হয়। মঙ্গলবার দুপুর পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী মাল মহকুমা এলাকায় নতুন করে ২৩ জন সংক্রমিত হয়েছে। মাল পৌরসভার স্বাস্থ্য দপ্তর সুত্রে জানাগেছে, সোমবার অন্যান্যদের সাথে মালবাজার শহরের ৮ নম্বর ওয়ার্ডের এক বাড়িতে ভাড়া থাকা এক ব্যক্তির পজিটিভ ধরা পড়ে। প্রথমে তাকে সেভ হোমে পাঠানো হয়। সেখান থেকে জলপাইগুড়ি কোভিড হাসপাতালে স্থানান্তর করা হয়। রাতে সেখানেই তার মৃত্যু হয়। মৃতের নাম শুভাশিস মুখার্জী (৫৫)। পেশায় আইনজীবী।

প্রসংগত উল্লেখ্য সোমবার শহরে ১৬ জনের সংক্রমণ ধরা পড়েছিল। মঙ্গলবার নতুন করে ১ জন যুবতীর পজিটিভ ধরা পড়ে। তার বাড়ি শহরের ৭ নম্বর ওয়ার্ডে। এনিয়ে মাল পৌর এলাকায় সংক্রমিতের সংখ্যা দাড়ালো ১৭২ জন। এরমধ্যে সুস্থ হয়েছে ১৩৯ জন। মৃত্যু ৪ জন। মঙ্গলবার মাল ব্লকের ওয়াশাবাড়ি চাবাগানে দুই জনের পজিটিভ ধরা পড়ে। নেওরানদী চাবাগানে র‍্যাপিড এন্টিজেন টেস্টের সব রিপোর্ট নেগেটিভ এসেছে। ওদলাবাড়ি চা বাগানে টেস্ট চলছে। নাগরাকাটা ব্লকে মঙ্গলবার ৮ জনের পজিটিভ ধরা পড়ে।

এদের মধে ৭ জন ধুমপাড়া এলাকার বাসিন্দা ও ১ থানার পুলিশ কর্মী রয়েছেন। এদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। মেটেলি ব্লকে মঙ্গলবার দুপুর পর্যন্ত নতুন করে ১২ জনের সংক্রমণ ধরা পড়ে। এরা ব্লকের বিভিন্ন এলাকার বাসিন্দা। এদের মধ্যে ২ জনকে জলপাইগুড়ি কোভিড হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের সেভ হোম ও হোম আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। সংক্রমণ দিন দিন বাড়লেও রাস্তাঘাটে দেখা যাচ্ছে অনেকেই মাক্স ব্যবহার করছেন না। সামাজিক দূরত্ব বজায় রাখছেন না। এতেই চিন্তিত স্বাস্থ্য দপ্তর।

 

News Britant
Author: News Britant

Leave a Comment