News Britant

Thursday, December 1, 2022

করনদীঘি থানা ঘেরাও করলো বিজেপি’র শীর্ষ নেতাসহ কয়েক হাজার কর্মী, সমর্থক

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#করনদিঘীঃ হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের মৃত্যু এবং চোপড়ায় কিশোরী খুনের ঘটনায় দোষীদের গ্রেফতার ও কঠোরতম শাস্তির দাবি জানিয়ে করনদিঘী থানায় বিক্ষোভ কর্মসূচি পালন করল উত্তর দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্ব। এই বিক্ষোভ কর্মসূচীর নেতৃত্বে ছিলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার,  বিজেপির উত্তর দিনাজপুর জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ী সহ শীর্ষ নেতৃত্ব।

হেমতাবাদের বিজেপি বিধায়ক খুনে সিবিআই তদন্তের দাবি এবং কিশোরী খুনে দোষীদের কঠোর শাস্তি ছাড়াও রাজ্যজুড়ে সুশাসন প্রতিষ্ঠার দাবি জানিয়ে করনদীঘি থানা ঘেরাও করে কয়েক হাজার বিজেপি কর্মী সমর্থক। বিজেপি শীর্ষ নেতৃত্বরা জানান, মিথ্যা মামলায় জেলার একাধিক বিজেপি নেতা, কর্মীদের ফাঁসিয়ে জেলে ভরছে পুলিশ। রাজ্যের শাসক দল তৃণমূলই এই কর্মকান্ডের সঙ্গে যুক্ত, তৃণমূলের কথা মতই পুলিশ একাজ করছে।

আমাদের যেসব কর্মীদের অকারনে পুলিশ গ্রেফতার করেছে অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তি দিতে হবে। এছাড়াও করনদিঘীর লাহুতাড়া এলাকায় এক নাবালককে যে তৃণমূল নেতারা মেরেছে তাদের শাস্তি দিতে হবে। রাজ্যের এই বিশৃঙ্খলা অবস্থার প্রতিবাদ জানিয়ে আমাদের এই বিক্ষোভ মিছিল। বিজেপির এই বিক্ষোভ মিছিলকে ঘিরে পুলিশি নিরাপত্তা আঁটোসাটো করা হয়েছিলো।

 

News Britant
Author: News Britant

Leave a Comment