News Britant

Friday, January 27, 2023

ওদলাবাড়িতে করোনা সচেতনতা ও সেফ ড্রাইভ সেভ লাইফ কর্মসূচি পালন

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ রাজ্য সরকারের সেফ ড্রাইভ সেভ লাইফ সচেতনতা অভিযান বুধবার ওদলাবাড়ী বাস ষ্টান্ডের সামনে অনুষ্ঠিত হয়। মালবাজার পুলিশ ও মাল ট্রাফিক পুলিশের যৌথ উদ্যোগে এই সচেতনতা  অভিযান চালান হয়। উপস্থিত ছিলেন ডি এস পি ট্রাফিক মলয় কুমার দাস, এস ডি পি ও দেবাশীষ চক্রবর্তি, মাল থানার ওসি সুভাশীষ চক্রবর্তি, মাল ট্রাফিক ইনচার্জ ফারুক আলম ও অন্য পুলিশ কর্মীরা।

জাগরণ অভিযানে পুলিশ ও ট্রাফিক আধিকারিকরা মানুষকে সচেতন করে বলেন গাড়ী জোরে চালান ও ট্রাফিক নিয়ম না মানার জন্য হামেশা দূর্ঘটনা হয়। রাজ্য সরকারের তরফ থেকে সেফ ড্রাইভ ও সেভ লাইফ কর্মসুচী চলছে। যাতে সড়ক দুর্ঘটনা রোখা যায় প্রত্যেক গাড়ী চালককে গাড়ী চালানর সময় সতর্ক থাকতে হবে। হেলমেট পড়ে গাড়ী চালান ও ট্রাফিক নিয়ম মেনে চলতে হবে।

পাশাপাশি এদিন করোনা ভাইরাস তেজ গতি রুখতে সচেতনতার প্রচার হয়।বলা হয় ঘর থেকে বের হওয়ার সময় অবশ্য মাস্ক   পড়তে হবে। ভীড় জায়গা এড়িয়ে চলার চেষ্টা করা ও সর্বদা শারীরিক দূরত্ব বজায় রেখে চলতে হবে। এদিন ৩১নং জাতীয় সড়কে চলা যানবাহন বাইক, স্কুটার, ট্রাক, বাস ও অন্য গাড়ীতে সেফ ড্রাইভ ও সেভ লাইফ ষ্টিকার লাগান পুলিশ আধিকারিকরা। তারপর স্থানীয় লোকদের মাস্ক বিতরণ করা হয়।

 

News Britant
Author: News Britant

Leave a Comment