News Britant

Wednesday, August 17, 2022

কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেসের মধ্যে সংঘর্ষে প্রধান সহ জখম দুই

Listen

#ইসলামপুর: চোপড়া থানার লক্ষ্মীপুরে কংগ্রেস এবং তৃণমূল কংগ্রেসের মধ্যে সংঘর্ষে প্রধান সহ জখম দুই। সংঘর্ষ কে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। আজ লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের কাটগা গ্রামে NREGS এর কাজের পরিদর্শন করতে ব্লকের একটি প্রতিনিধি দল ঘটনাস্থলে যায়। লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান আব্দুর রাজ্জাক জানান, তিনি এদিন যখন সেই দলের প্রতিনিধিদের সঙ্গে কথা বলছিলেন।

সেইসময় কংগ্রেস সমর্থিত কিছু দুষ্কৃতী সেখানে এসে ঝামেলা সৃষ্টি করে। উভয়ের মধ্যে কথা-কাটাকাটির সময় হঠাৎই সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে প্রধান সহ দুইজন গুরুতর জখম হয়।তাদের প্রথমে নিয়ে আসা হয় চোপড়ার দলুয়া প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে। প্রধান এর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়। এলাকায় বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছে। চোপড়া ব্লক কংগ্রেস সভাপতি অশোক রায় জানান, তাদের বিরুদ্ধে আসা সম্পূর্ণ অভিযোগ ভিত্তিহীন।

বরং তাদের দলের দুজনকে মারধর করা হয়েছে। উল্লেখ্য লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতে কুড়ি হাজার ভোটার রয়েছে  তার মধ্যে বহু মানুষ দারিদ্র্যসীমার নিচে বসবাস করছেন। এত মানুষের মধ্যে মাত্র পঁচিশ জনের নাম রয়েছে প্রধানমন্ত্রী আবাস যোজনায়। তাই সার্ভে করতে আসার পর সাধারণ মানুষই তাদের ক্ষোভ উগরে দিয়েছেন। তাদেরই ক্ষোভের বহিঃপ্রকাশ এই ঘটনা। ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মাককার জানিয়েছেন ওই ঘটনায় ছয় জনকে এখনো পর্যন্ত ডিটেইন করা হয়েছে। অভিযোগ হাতে পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

News Britant
Author: News Britant

Leave a Comment