News Britant

Saturday, September 24, 2022

সোস্যাল মিডিয়াতে জোর বিজেপির

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#কল্যান ব্যানার্জী, করনদীঘিঃ অাসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে জোর দিয়েছে বিজেপি। একেবারে প্রত্যন্ত গ্রামের মানুষ যাতে সোস্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন সংবাদ পায়, সেইজন্য তৎপর করনদীঘি বিজেপি অাইটি সেলের কর্মীরা। শুক্রবার স্থানীয় অালিহানগরে সোস্যাল মিডিয়ার উপরে এক কর্মশালার অায়োজন করে করনদীঘি বিজেপি। সেই কর্মশালাতে বিশিষ্ট হিসাবে উপস্থিত ছিলেন করনদীঘি বিধানসভা বিজেপি সদস্যতা প্রমুখ মৃনালকান্তি ঘোষ, ১৫ নম্বর মন্ডল বিজেপি সভাপতি অজয় কুমার সিংহ প্রমুখ।

করনদীঘি বিজেপির অাইটি সেলের দ্বায়িত্বপ্রাপ্ত দীপংকর দাস জানিয়েছেন, করোনার অাবহে অ্যাপের মাধ্যমে অনলাইন বৈঠক অায়োজিত হচ্ছে। সেই বৈঠকে যোগদানকারীদের যোগদানের নিয়ম জানানো হয়। মন্ডলের ৬১ জন সদস্যদের নিয়ে হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরির সিদ্ধান্ত নেওয়া হয়। প্রতিটি মন্ডলের শক্তিকেন্দ্র প্রমুখ, বুথ সভাপতি ও সমস্ত বুথের কর্মীদের নিয়ে হোয়াটসঅ্যাপ গ্রুপ তৈরী করা হচ্ছে।

বিজেপি নেতা মৃনালকান্তি ঘোষ বলেন, অাসন্ন বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে অাইটি সেলের উপরে জোর দেওয়া হচ্ছে। এই বিষয়ে অাইটিতে অভিজ্ঞদের নিয়ে প্রতিটি মন্ডলে সেল তৈরী করা হচ্ছে। সঠিক বার্তা দ্রুত সকলের কাছে পৌছে দেবার জন্য বুথস্তরের কর্মীকেও সামাজিক মাধ্যমে দক্ষ করার প্রয়াস চালানো হচ্ছে। অাগামীদিনে করনদীঘি বিধানসভা বিজেপির অফিসিয়াল পেজের মাধ্যমে কিভাবে প্রচার চালানো হবে তার রুপরেখা নির্নয় করা হয়।

 

News Britant
Author: News Britant

Leave a Comment