‘যতদিন বেঁচে থাকব ততদিন তৃণমূল কংগ্রেসেই থাকবো’, দলবদলু তকমা ঝেড়ে আত্মবিশ্বাসী কৃষ্ণ কল্যাণী

#শুভজিৎ দাস, রায়গঞ্জ: ‘যতদিন বেঁচে থাকব ততদিন তৃণমূল কংগ্রেসেই থাকবো’ বৃহস্পতিবার উত্তর দিনাজপুর প্রেসক্লাবে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে নিজের সম্পর্কে আত্মবিশ্বাসী রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণ কল্যানী। এদিন সাংবাদিকদের সঙ্গে এক খোলামেলা আলাপচারিতায় মিলিত হয়ে একাধিক প্রশ্নের সোজাসাপটা উত্তর দিলেন রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক তথা বর্তমানের তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণী, যদিও তিনি পরবর্তীতে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। তিনি প্রার্থী হতেই বিজেপির তরফ থেকে তার গায়ে ‘ বিশ্বাসঘাতক ‘ তকমা লাগানো হয়েছে।কাজেই তৃণমূল দলের প্রতি আনুগত্যের প্রশ্ন উঠতেই এই মন্তব্য প্রার্থীর।

আগামীতে সাংসদ হলে তিনি কি কি কাজ করবেন সে বিষয়ে বিশদে না জানালেও, বিভিন্ন অঞ্চল ঘুরে সে সম্বন্ধে একটা ধারণা তৈরি করছেন বলে জানান কৃষ্ণ কল্যাণী। তিনি আরো জানান আগামীতে রায়গঞ্জ থেকে দক্ষিণ ভারতের রায়গঞ্জ বারসই সড়ক পথ নিয়ে রাজনৈতিক তার চিন্তাভাবনা রয়েছেরাজ্য সরকার উদ্যোগী হলেও বিহার সরকারের উদাসীনতায় এই প্রকল্প আটকে আছে বলে জানান কৃষ্ণ বাবু।

বিজেপি এখনো কোন প্রার্থী মনোনীত না করার কারণ হিসেবে বিগত পাঁচ বছরে বিজেপি সংসদের কোন কাজ না করার খতিয়ান তুলে ধরে কটাক্ষও করেন কৃষ্ণ কল্যাণী। ইসলামপুরের বিধায়ক আব্দুল করিম চৌধুরী এবং জেলা সভাপতি কানাইলাল আগরওয়ালকে নিয়ে একসঙ্গে প্রচার প্রসঙ্গে কৃষ্ণ কল্যাণী বলেন জেলায় কোন অন্তর্দলীয় গোষ্ঠী কোন্দল নেই, বরং সবাই একজোট হয়ে ভোট প্রচার করছেন এবং এক্ষেত্রে সকলেই ‘কৃষ্ণ কল্যাণী’ হয়ে লড়ছেন।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা