সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি, সামনে এলো সিসিটিভি ফুটেজ

#গোয়ালপোখর: উত্তর দিনাজপুর জেলার গোয়ালপোখর থানার পাঞ্জিপারা এলাকায় সোনার দোকানে ডাকাতির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। পাশাপাশি দুঃসাহসিক ডাকাতির ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছে ব্যবসায়ী মহল। গোয়ালপোখর থানার পাঞ্জিপাড়া ফাঁড়ির পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাঞ্জিপাড়া বাজারের এক সোনার দোকানে ডাকাতির ঘটনায় জড়িত ভিন রাজ্যের দুই বাসিন্দাকে একটি আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করেছে পুলিশ।

বাকিদেরও খোঁজে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। মূলত সোনার দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেই দুষ্কৃতিদের চিহ্নিত করে শুরু হয়েছে তল্লাশি অভিযান। পাশাপাশি ধৃতদেরও জেরা করে বাকি দুষ্কৃতিদের খোঁজ চালানো হচ্ছে।

এদিকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী জানিয়েছেন, তার দোকানের শাটার ভেঙে দুষ্কৃতীরা লক্ষাধিক টাকার রুপার গহনা সহ বিভিন্ন সামগ্রী নিয়ে চম্পট দিয়েছে। অন্যদিকে এলাকায় ঘুরে বেড়ানো ফেরিওয়ালাদের কাছ থেকেই খবর সংগ্রহ করে এই ধরনের ডাকাতির ঘটনা ঘটানো হয়েছে বলে স্থানীয় তৃণমূল নেতৃত্বের দাবী। সব মিলিয়ে এই ধরনের দুঃসাহসিক ডাকাতির ঘটনায় সাধারণ মানুষ থেকে ব্যবসায়ী মহল নিরাপত্তাহীনতায় ভুগছে বলে দাবি বিভিন্ন মহলের।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা