বিজেপিতে ভাঙ্গন পঞ্চায়েত সদস্য টিম সহ তৃণমূলে যোগদান

#মালবাজার: রবিবার মাল ব্লকের রাঙ্গামাটি গ্রাম পঞ্চায়েত এলাকায় বিজেপির মধ্যে বড়সড় ভাঙ্গন দেখা গেল। এক পঞ্চায়েত সদস্য তার দলবল নিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন। জানাগেছে, রাঙামাটি গ্রাম পঞ্চায়েত এলাকার ডালিমকোট চাবাগানের ২০/৯২ নম্বর অংশ থেকে বিজেপির টিকিটে জয়ী নির্বাচিত পঞ্চায়েত সদস্য মনিশ তিরকি ও কয়েকজন বিজেপি কর্মী দল ছেড়ে বিজেপিতে যোগ দেন।
এদিন রাঙ্গামাটি চাবাগানের ফুটবল মাঠে এক অনুষ্ঠানে মনিশ তিরকিকে খাদা পড়িয়ে দলীয় পতাকা হাতে তুলে দেন রাজ্যের অনগ্রসর শ্রেনী কল্যাণ ও আদিবাসী উন্নয়ন দপ্তরের মন্ত্রী তথা মাল বিধানসভার বিধায়ক বুলু চিকবরাইক। সেখানে  উপস্থিত ছিলেন রাঙ্গামাটি গ্রাম পঞ্চায়েত প্রধান অশোক চিকবরাইক, তৃণমূল অঞ্চল সভাপতি কাঞ্চা রানা, শ্রমিক নেতা অর্জুন ছেত্রী প্রমুখ।
তৃণমূলে যোগ দিয়ে মনিশবাবু বলেন, আমরা পঞ্চায়েত সদস্য হয়েছি মানুষ ও সমাজের জন্য কাজ করার জন্য। মানুষের জন্য কাজ করার জন্য আমাদের এই সিদ্ধান্ত। তৃণমূল কংগ্রেস রাস্তা, পানীয়জল সহ বিভিন্ন সমস্যা মেটাতে উল্লেখযোগ্য ভুমিকা নিয়েছে। মন্ত্রী শ্রী চিকবরাইক বলেন, বিভিন্ন মানুষ ভুল বুঝে অন্যান্য দলে কাজ করছিল।
কিন্তু, মানুষের চাহিদা মেটাতে পারছিল না। অবশেষে ভুল বুঝতে পেরে তৃণমূলে আসছে। তৃণমূল কংগ্রেস চা শ্রমিকদের সমস্যা মোচনের চেষ্টা চালিয়ে যাচ্ছে। এই নিয়ে বিজেপির শ্রমিক নেতা মহেশ বাগে বলেন, মনিশ তিরকি দল ও তার সমর্থকদের সঙ্গে  বিশ্বাসঘাতকতা করেছে। ও নিজে বলেছে যে তৃনমুল কংগ্রেস ওঁকে দেড় লক্ষ টাকা দেবে। এভাবেই অর্থ ও ব্যক্তি স্বার্থে দল ছেড়েছে। মানুষ এর জবাব দেবে।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা