রাজ্যের মুখ্যমন্ত্রী ক্রমাগত মিথ্যাচার করে চলছেন: জন বারলা

#মালবাজার: রাজ্যের মুখ্যমন্ত্রী ক্রমাগত মিথ্যাচার করে চলছেন। ২০১২ সাল থেকে চা-শ্রমিকদের পাট্টা দেওয়ার কথা বলে চলছেন আজও একজনও পাট্টা পায়নি। শনিবার  জেলার মেটেলি  ব্লকের চালসায় অনুষ্ঠিত হল “ঐতিহাসিক  চা -শ্রমিক  জনসভা ” মঞ্চে উপস্থিত ছিলেন  বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।  উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংখ্যালঘুমন্ত্রী জন বারলা, জলপাইগুড়ির সাংসদ ডাক্তার জয়ন্ত রায়, মাদারিহাটের বিধায়ক মনোজ টিগ্গা, সহ জলপাইগুড়ি জেলা নেতৃবৃন্দ।
বিরোধী দলনেতা রাজ্য সরকারের কঠোর সমালোচনা করেন। কেন্দ্রীয় সংখ্যালঘু মন্ত্রী জন বার্লা তাঁর ভাষণে বলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ২০১২সাল থেকে  চা -শ্রমিকদের পাট্টার কথা বলছেন অথচ আজও চা বাগিচা শ্রমিকরা পাট্টা পাননি।  তিনি সমালোচনা করে বলেন,ক্রমাগত মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। অন্যদিকে বিরোধী দলনেতা বলেন, এটা চোরেদের সরকার তিনি পর পর এই সরকারের চুরির ঘটনার উল্লেখ করেন মঞ্চে তাঁর বক্তব্যে।
চালসায় যাওয়ার আগে শ্রী অধিকারী মালবাজার শহরের ১ নম্বর ওয়ার্ডে গুরজংঝোড়া মোরে অবস্থিত দলীয় পার্টি অফিসে আসেন। সেখানে তিনি বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী উত্তর বঙ্গকে বঞ্চিত করে রেখেছেন। তার ভাইপো উত্তর বঙ্গকে উত্তর বলে মানতে চান না। এভাবেই এদিন তিনি তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে সুর চড়ান।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা