৪কোটি টাকায় বেতগুড়ি চাবাগানে তিনটি রাস্তা নির্মাণ কাজের সূচনা 

#মালবাজার: সরস্বতী পূজার প্রাক্কালে মালবাজার মহকুমার ডামডিম গ্রাম পঞ্চায়েত এলাকায় মঙ্গলবার বেশ কিছু রাস্তার সিলান্যাস হল। এদিন এই রাস্তাগুলোর শিলান্যাস করলেন মাল পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি সুশীল কুমার প্রসাদ। ডামডিম গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বেতগুড়ি চা বাগানে অতি প্রয়োজনীয় তিনটি রাস্তার কাজের শিলান্যাস হলো।
প্রথমটি চাবাগানের বড়োবাংলো থেকে শুরু করে মালবাজারের পুষ্পিকা বালিকা বিদ্যালয় পর্যন্ত বিটুমিনাস রাস্তা হবে।  যার দৈর্ঘ্য প্রায় ৮ কিমি। এই রাস্তাটি তৈরি করতে খরচ হবে প্রায় আড়াই কোটি টাকা। দ্বিতীয় রাস্তাটি বেদগুড়ি চাবাগানের  চৈতি লাইন লাইন শ্রমিক মহল্লায়  হবে। এটি সিসি রোড হবে।এবং তৃতীয় রাস্তাটি এলাকার হাটখোলা লাইন শ্রমিক মহল্লায় সিসি রোড হবে।
এদিন এই অনুষ্ঠানে সুশীল কুমার ছাড়াও সঙ্গে ছিলেন ডামডিম গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান শ্রীমতি তারা শৈব, তেসিমলা গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান শ্রী ওয়ারেশুল আম্বিয়া মহাশয় এবং মাল পঞ্চায়েত সমিতির সদস্য আরমান আরসাদ  সহ অন্যান্যরা।
এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি পূরণ হতে যাওয়ায় খুশি সাধারণ মানুষ। এর জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে ধন্যবাদ জানিয়েছে এলাকা মানুষেরা।
মাল পঞ্চায়েত সমিতির সহ সভাপতি সুশীল কুমার পোশাক বলেন দীর্ঘদিনের দাবি পূরণ হতে যাচ্ছে। মঙ্গলবার দিন ফিতে কেটে এবং পুজো দিয়ে  এইসব রাস্তার শিলান্যাস করা হলো। সব মিলিয়ে তিন থেকে ৪ কোটি টাকা খরচে এইসব রাস্তা হতে যাচ্ছে। রাজ্য সরকার সাধারণ মানুষের যাতায়াতের সুবিধার্থেই এসব রাস্তা তৈরি করছে। কোথাও পিচের আবার কোথাও ঢালাই এবং কোথাও পেভার ব্লকের রাস্তা হবে। আগামী এক মাসের মধ্যে এসব রাস্তা তৈরি হয়ে যাবে বলে সুশীল কুমার প্রসাদ জানিয়েছেন।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা