তেলের ট্যাঙ্কার ও টোটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল টোটো চালকের, আহত ৪

#জয়দীপ মৈত্র, দক্ষিণ দিনাজপুর: তেলের ট্যাঙ্কার ও টোটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল টোটো চালকের। পাশাপাশি আহত টোটোতে থাকা আরও চার যাত্রী। মৃত ওই টোটো চালকের নাম এসারুল মিয়া (৫৪), বাড়ি গঙ্গারামপুর থানার অন্তর্গত রাধানগর নাগন এলাকায়। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যে আনুমানিক সাড়ে ছটা নাগাদ দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুর থানার অন্তর্গত রাধানগর এলাকার গৌরীপুরের ডিটলহাট-মালদা রাজ্য সড়কে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় যাত্রী নিয়ে ডিটলহাটের উদ্দেশ্যে যাচ্ছিল টোটোটি। পথে গৌরীপুর এলাকায় রাস্তার উপর নির্মীয়মান সামগ্রী পড়ে থাকার কারণে টোটোটি নিয়ন্ত্রণ হারায় ও দ্রুত গতিতে বেপরোয়াভাবে আসা ওই তেলের ট্যাঙ্কারটি মুখোমুখি এসে টোটোতে ধাক্কা মারলে ঘটনাস্থলে টোটোটি দুমড়ে মুচড়ে যায় এবং চারজন যাত্রী আহত হওয়ার পাশাপাশি ঘটনাস্থলের মৃত্যু হয় টোটো চালক এসারুল মিয়ার।

স্থানীয় বাসিন্দাদের নজরে বিষয়টি আসতেই তড়িঘড়ি তারা আহতদের উদ্ধার করে গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা এসারুল মিয়াকে মৃত বলে ঘোষণা করে। অন্যদিকে, আহত চারজন গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসারত অবস্থায় থাকালীন তাদের মধ্যে একজনের অবস্থার অবনতি হতে থাকলে গঙ্গারামপুর হাসপাতাল থেকে মালদা জেলা হাসপাতালে তাকে স্থানান্তরিত করা হয়।

এরপর বৃহস্পতিবার সকালে গঙ্গারামপুর থানার পুলিশ ঘটনার খবর পেয়ে মৃত ঐ টোটো চালক এসারুল মিয়ার দেহ উদ্ধার করে গঙ্গারামপুর থানায় নিয়ে এসে বালুরঘাট জেলা হাসপাতালের মর্গে দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে গঙ্গারামপুর থানার পুলিশ।

জানা গিয়েছে, মৃত টোটো চালক এসারল মিয়ার রুজি-রোজগার ও সংসার চলতো এই টোটো চালিয়ে। আকস্মিক মর্মান্তিক এই পথ দুর্ঘটনায় এসারুল মিয়ার মৃত্যুতে ভেঙে পড়েছে তার পরিবারের পরিজনরা। এই ঘটনাকে কেন্দ্র করে ঐ এলাকায় চাঞ্চল্য ছড়ানোর পাশাপাশি শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ এলাকায়।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা