ডুয়ার্স ও তরাইয়ের গোর্খারা এবার বিজেপিকে টিসি দেবে

#মালবাজার: ডুয়ার্স, তরাই ও পাহাড়ের গোর্খা জনজাতির মানুষের প্রতি বিজেপি বঞ্চনা করেছে। কথা দিয়ে কথা রাখেনি। সাংসদ হয়েও কোন কাজ করেনি। ফেল করেছে। ফেল করা ছাত্রদের যেমন টি সি দেওয়া হয় তেমন ভাবে ফেল করা বিজেপিকে ডুয়ার্স, তরাই ও পাহাড়ের গোর্খারা টি সি দেবে।
বুধবার ডুয়ার্সের রাঙ্গামাটি সাংবাদিক সন্মেলন করে এই কথা ঘোষণা করলেন গোর্খা টাক্স ফোর্সের চেয়ারম্যান তথা তারাই – ডুয়ার্স গোর্খা ডেভেলপমেন্ট বোর্ডের সদস্য বিনোদ ঘাতানি।
এদিন এই সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন ডুয়ার্স বৌদ্ধ অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সদস্য প্রদীপ মোক্তান,ডুয়ার্স তামাং সম্প্রদায়ের নেতা দেও কুমার লামা, বিশ্বকর্মা সম্প্রদায়ের নেতা গনেশ প্রধান প্রমুখ। এদিন সবমেত গোর্খা নেতারা বলেন, ডুয়ার্স, তারাই ও পাহাড়ের গোর্খা সম্প্রদায়ের মানুষ এর আগে একাধিক বার বিজেপির সাংসদ চয়ন করার জন্য ভোট দিয়েছিলেন।
কিন্তু, বিজেপি গোর্খা জনজাতির মানুষের জন্য কিছুই করেনি। বার বার বঞ্চিত করেছে। পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রী মানুষের জন্ম, শিক্ষা, বিবাহ, চিকিৎসা ব্যবস্থা করেছে। মমতা বন্দোপাধ্যায় সব বিষয়ে পাশ থাকেন। এজন্য আগামী নির্বাচনে ডুয়ার্স তরাইয়ের গোর্খা সম্প্রদায়ের মানুষ বিজেপিকে টিসি দেবে পাশাপাশি তৃণমূল কংগ্রেসকে ভোট দেবে। আমরা দিদির সঙ্গে থাকব। ইতিমধ্যে আমরা ডুয়ার্স ও তরাইয়ের বিভিন্ন জায়গায় সভা করে তৃণমূলকে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি। এবার জলপাইগুড়ি, দার্জিলিং ও আলিপুরদুয়ার থেকে বিজেপিকে বিদায় দেব।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা