নির্বাচনে লড়াই মূলত কংগ্রেসের সাথে, সাংবাদিক বৈঠকে মন্তব্য বিজেপি প্রার্থী কার্তিক পালের

#দেবলীনা ব্যানার্জী, রায়গঞ্জ: লোকসভা নির্বাচনের প্রচারে ব্যস্ত সব দলের প্রার্থীরাই। রায়গঞ্জ লোকসভা কেন্দ্রে তৃণমূল ও কংগ্রেসের প্রার্থীর নাম ঘোষণা ও প্রচার শুরু হওয়ার পর সামনে এসেছে বিজেপি প্রার্থী কার্তিক পালের নাম। নাম ঘোষণার পর প্রচারে নামতে আর সময় নষ্ট করেন নি বিজেপি প্রার্থী। শুক্রবার প্রচারের ফাঁকে উত্তর দিনাজপুর প্রেস ক্লাবে এসে সাংবাদিক বৈঠক করেন প্রার্থী। সঙ্গে ছিলেন দলের জেলা সভাপতি বাসুদেব সরকার, গাজোলের বিধায়ক চিন্ময় দেব বর্মন সহ দলীয় কর্মী সমর্থকেরা।

পশ্চিমবঙ্গের অপশাসন দূর করতে মোদিজীর হাত শক্ত করতে হবে, এই বার্তাকে সঙ্গী করেই প্রচারে নেমেছেন কার্তিকবাবু। আগের সাংসদ দেবশ্রী চৌধুরী অনেক কাজ করেছেন, আরও কিছু কাজ বাকি রয়েছে, সেগুলির ম্যানিফেস্টো তৈরি হয়ে গেছে, জেলা সভাপতি সঠিক সময়ে তা জানাবেন বলে নিজের বক্তব্যে জানান তিনি। মানুষের দাবি এইমস মানের হাসপাতাল, রেলের ওভারব্রিজ, রায়গঞ্জ বারসই সড়কপথের কাজ সবই কেন্দ্রীয় সরকার করার প্রস্তুতি নিয়ে রেখেছেন বলেও জানান।

পাশাপাশি জানান, সিএএ নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে ইতিমধ্যেই মানুষ বুঝতে পেরেছেন ভয় পাওয়ার কিছু নেই। রায়গঞ্জের প্রাক্তন বিধায়ক তথা তৃণমূল কংগ্রেস প্রার্থী কৃষ্ণ কল্যাণী বিজেপির টিকিটে জিতে দলবদলে তৃণমূলে গেছেন। সে সম্পর্কে তার বক্তব্য জানতে চাওয়া হলে তিনি এড়িয়ে গিয়ে বলেন, ব্যক্তিগতভাবে কাউকে আঘাত দিয়ে কিছু বলতে তিনি চান না। অন্যদিকে কালিয়াগঞ্জের বিধায়ক সৌমেন রায় দলবদলে তৃণমূলে গিয়ে আবার বিজেপিতে ফিরেছেন।

সেই সৌমেনবাবু প্রসঙ্গে বলেন, প্রয়োজন যখন হবে দলীয় কাজে তাকে ব্যবহার করা হবে। রাজ্যে চুরি সন্ত্রাস চলছে, পঞ্চায়েতে মানুষ বিজেপিকে ভোট দিলেও গণণায় কারচুপি হয়েছে বলেও মন্তব্য করেন তিনি। মানুষ তাকে কেনো ভোট দেবেন সেই প্রশ্নের উত্তরে বলেন, আমার বাড়ি যেহেতু এখানেই তাই আমি একশো শতাংশ সময় মানুষকে দিতে পারবো। জেতার বিষয়ে একশো শতাংশ আশা পোষণ করে কার্তিক পাল বলেন, নির্বাচনে লড়াই মূলত কংগ্রেসের সাথে।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা