প্রথমবারের জন্য রাজ্যের জেলা ভিত্তিক প্রতিযোগিতায় অংশ নিতে চলেছে জেলা মহিলা ফুটবল দল

#রায়গঞ্জ: ওয়েস্ট বেঙ্গল উইমেন স্পোর্টস অ্যাসোসিয়েশনের উদ্যোগে এবং ব্যবস্থাপনায় আগামী ৬ই জানুয়ারি ২০২৪ থেকে উত্তর ২৪ পরগনার আগরপাড়ায় অনুষ্ঠিত হতে চলেছে রাজ্যস্তরিয় আন্তজেলা মহিলা ফুটবল টুর্নামেন্ট। এই জেলাভিত্তিক প্রতিযোগিতায় প্রথমবারের জন্য অংশগ্রহণ করতে চলেছে উত্তর দিনাজপুর মহিলা ফুটবল দল। আজ শুক্রবার সকালে কুলিক এক্সপ্রেসে করে সেই দল রওনা হল প্রতিযোগিতায় অংশ নিতে।

বৃহস্পতিবার সন্ধ্যায় রায়গঞ্জ টাউন ক্লাবে প্রশিক্ষকের তত্ত্বাবধানে গভীর অনুশীলনে ব্যস্ত থাকতে দেখা যায় দলের সদস্য খেলোয়ারদের। সেখানে উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর ওমেন স্পোর্টস অ্যাসোসিয়েশনের সভাপতি অজয় কুমার রায়, রায়গঞ্জ কাউন্ট ক্লাবের সম্পাদক অরিজিৎ ঘোষ সহ অন্যান্য ক্রীড়া ব্যক্তিত্বরা। সেখানেই নিউজ বৃত্তান্তকে একান্ত সাক্ষাৎকারে অজয় বাবু জানান এই প্রথমবারের জন্য জেলা থেকে কোন মহিলা ফুটবল দল রাজ্যস্তরে অংশ নিতে চলেছে।

অরিজিৎ ঘোষ এ বিষয়ে বলেন রায়গঞ্জ তথা জেলা ব্যাপী পুরুষ ফুটবলে উন্মাদনা থাকলেও মানুষের মধ্যে মহিলা ফুটবলের প্রতি আগ্রহ বাড়ছে। এবছরের জেলা দল নিয়ে তিনি যথেষ্টই আশাবাদী। প্রশিক্ষণের পাশাপাশি খেলোয়াড়দের সাথে নিজেদের অভিজ্ঞতা ভাগ করে নেন উপস্থিত ক্রীড়া ব্যক্তিত্ব। মহিলা দলের নবনির্বাচিত অধিনায়ক রাখি মন্ডল সতীর্থ দার সাথে নিয়ে জেলার মুখ উজ্জ্বল করার বিষয়ে আশাবাদী।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা