প্রয়াত হলেন রাজ্যের সিপিআইএমের প্রাক্তন মন্ত্রী নারায়ণ বিশ্বাস, শোকস্তব্ধ গোটা জেলা

#জয়দীপ মৈত্র, দক্ষিণ দিনাজপুর: দীর্ঘদিন ধরে অসুস্থতার কারণে চিকিৎসারত অবস্থায় কলকাতার এসএসকেএম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন রাজ্যের সিপিআইএমের প্রাক্তন মন্ত্রী তথা দক্ষিণ দিনাজপুর জেলা সিপিআইএমের সম্পাদক ও গঙ্গারামপুরের বাসিন্দা তথা জেলার সিপিআইএমের লড়াকু নেতা নারায়ণ বিশ্বাস।জানা গিয়েছে, মঙ্গলবার সকাল সাড়ে ছটা নাগাদ কলকাতার এসএসকেএম হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী নারায়ণ বিশ্বাস।

দীর্ঘদিন ধরে দক্ষিণ দিনাজপুর জেলা সহ গঙ্গারামপুরের লড়াকু নেতা হিসেবেই পরিচিত ছিলেন নারায়ণ বিশ্বাস। তার মৃত্যুতে একটি যুগের অবসান হলো বলে মনে করছেন জেলাবাসি সহ রাজনীতিবিদরা। তার অকাল মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দক্ষিণ দিনাজপুর জেলা। সাত সকালে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন রাজনৈতিক দলের কর্মী সমর্থক ও পদস্থ নেতৃত্বরা ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন মন্ত্রী নারায়ণ বিশ্বাসের আত্মার শান্তি কামনা করেন।

পাশাপাশি প্রাক্তন মন্ত্রী নারায়ন বিশ্বাসের পরিবার সূত্রে জানা গিয়েছে, তার অঙ্গদান করা হবে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাশাপাশি এসএসকেএম হাসপাতালেও তার চক্ষু দান করা হয়েছে। সিপিআইএমের প্রাক্তন মন্ত্রীর নারায়ন বিশ্বাসের অকাল প্রয়াণে একটি যুগের অবসান ঘটলো বলে মনে করছেন দক্ষিণ দিনাজপুর জেলার বিভিন্ন রাজনৈতিক দল। প্রাক্তন মন্ত্রীর অকাল মৃত্যুতে শোকস্তব্ধ গোটা দক্ষিণ দিনাজপুর জেলা।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা