দুই মন্ত্রীর উপস্থিতিতে একাধিক প্রকল্পের শিলান্যাস

#মালবাজার: সোমবার বিকালে দুই মন্ত্রীর উপস্থিতিতে একাধিক গুরুত্বপূর্ণ প্রকল্পের শিলান্যাস হলো মাল ব্লকে। মানুষের যাতায়াত নিয়ে সমস্যা ছিল, কোথাও সেতু আবার রাস্তার দাবি ছিল। মানুষের সেই দাবির কথা এদিন বিকেলে নিদাম চাবাগানের গোট লাইন এলাকায় একটি অনুষ্ঠানের মধ্যে দিয়ে সেতু ও একাধিক রাস্তার শিলান্যাস করেন উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মন্ত্রী উদয়ন গুহ।
বিশেষ অতিথি ছিলেন রাজ্যের অনগ্রসর শ্রেনী কল্যাণ ও আদিবাসী উন্নয়ন দপ্তরের মন্ত্রী বুলু চিকবরাইক। অন্যান্যদের মধ্যে ছিলেন মহকুমা শাসক শুভম কুন্ডাল, জেলা পরিষদ সদস্যা মহুয়া গোপ সহ অন্যান্যরা। মালবাজার শহর থেকে নিউমাল রেলস্টেশন হয়ে নিদান চাবাগানে যাতায়াতের একমাত্র লাইফ লাইন সরকের মাঝে রয়েছে দুরন্ত সুখা ঝোড়া।
২০২১ সালে প্রবল বর্ষন ও জলের ধাক্কায় সেতুর একাংশ ভেসে যায়। মাঝখানে বসে যায়। বিপদজনক সেতুর উপর দিয়েই জীবনের ঝুকি নিয়ে মানুষ চলাচল করতো। সেতু নির্মাণের দাবীতে সোচ্চার হয় মানুষ। অবশেষে এদিন সেই সেতু নির্মাণের শিলান্যাস করা হয়।
এদিনের এই শিলান্যাসে খুশি নিদাম চাবাগানের মানুষ। এরসাথে কুমলাই ও তেশিমলা গ্রাম পঞ্চায়েত এলাকায় দুটি রাস্তার শিলান্যাস করা হয়। জানাগেছে, ৬.৯৩ কোটি টাকা ব্যায়ে দ্রুত এই কাজ উত্তরবঙ্গ উন্নয়ন দপ্তরের মাধ্যমে শেষ হবে।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা