উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের নতুন ভবন ও আর্ট গ্যালারির উদ্বোধন

#দেবলীনা ব্যানার্জী, রায়গঞ্জ: বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের আর্ট গ্যাল্যারি সহ নতুন ভবনের শিলান্যাস ও প্রেস ক্লাবের সম্মুখে পাথর খোদাই সদস্য তালিকা প্রকাশ হল। উপস্থিত ছিলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের সভাধিপতি পম্পা পাল, উত্তর দিনাজপুরের জেলা সমাহর্তা সুরেন্দ্র কুমার মিনা, পুলিশ সুপার সানা আখতার, করনদিঘীর বিধায়ক গৌতম পাল, রায়গঞ্জ পুরসভার পুর প্রশাসক সন্দীপ বিশ্বাস, উপ পুর প্রশাসক অরিন্দম সরকার, মার্চেন্টস অ্যাসোশিয়েশনের সম্পাদক অতনু বন্ধু লাহিড়ী, উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের সম্পাদক অলিপ মিত্র, সভাপতি অমিত সরকার সহ অন্যান্যরা।

বিশিষ্ট অতিথি ও সাংবাদিকদের উপস্থিতিতে আড়ম্বরপূর্ণ ভাবে অনুষ্ঠিত হল এই শিলান্যাস কর্মসূচী। জেলায় এমন আর্ট গ্যালারির অভিনব উদ্যোগ এই প্রথম বলে নিজের বক্তব্যে জানান জেলশাসক সুরেন্দ্র কুমার মিনা। পুলিশ সুপার সানা আখতার বলেন, গণতন্ত্রের চতুর্থ স্তম্ভ হল সংবাদমাধ্যম। সংবাদমাধ্যম নিরপেক্ষ ও শক্তিশালী হলে যেকোনো বিষয়ে মানুষ প্রশ্ন তোলার সাহস পায়। উত্তর দিনাজপুর প্রেস ক্লাবের এই উদ্যোগ গোটা রাজ্যের জন্য গর্বের বলে জানান তিনি।

জেলা পরিষদের সভাধিপতি পম্পা পাল বলেন, খুব শীঘ্রই এই ভবন ও আর্ট গ্যালারি নির্মানের কাজ সম্পূর্ণ হবে। শুধু আর্ট গ্যালারিই নয়, সাথে একটি মিউজিয়াম তৈরির কথা নিজের বক্তব্যে উল্লেখ করেন তিনি।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা