লাটাগুড়িতে আন্তর্জাতিক স্তরের আলোকচিত্র অনুষ্ঠিত

#মালবাজার: চতুর্থ  বর্ষের আন্তর্জাতিক আলোকচিত্র প্রদর্শনী ও প্রতিযোগিতা শুরু হলো ডুয়ার্সের লাটাগুড়িতে। “ক্যাপচার দি মুমেন্ট “ফটোগ্রাফি ক্লাবের তরফে আয়োজিত এই আলোকচিত্র প্রদর্শনী বেশ সাড়া ফেলেছে ডুয়ার্সে। স্থানীয় ও আন্তর্জাতিক স্তরের বিভিন্ন খ্যাতনামা ফটোগ্রাফার তাদের আলোকচিত্রের সংগ্রহ প্রদর্শন করেছেন এখানে। ১৫০ জন পেশাদার ফটোগ্রাফারের সংগৃহীত ৩৫০ টি আলোকচিত্র প্রদর্শনী লাটাগুড়ি ম্যালে। যুক্ত রাজ্য, মার্কিন যুক্তরাষ্ট্র, বাংলাদেশ সহ ভারতের মহারাষ্ট্র, তামিলনাড়ু, সহ বিভিন্ন রাজ্য থেকে এসেছে আলোকচিত্র।
উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যায় এই আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন ক্রান্তি থানার ওসি মনসুর উদ্দীন। রবিবার পর্যন্ত চলবে এই প্রদর্শনী। আয়োজকদের তরফে, মান্তু রায় দেব বলেন, আন্তর্জাতিক স্তরের এমন আলোকচিত্র প্রদর্শনী দেখে তরুণ ফটোগ্রাফার রা উৎসাহিত হবে বলে আমাদের আশা, আগামী বছরে আরো বেশি ছবি আসার সম্ভাবনা আছে।
এই উপলক্ষে পর্যটন কেন্দ্র লাটাগুড়িতে আসা পর্যটকরা এই আলোকেচিত্র প্রদর্শনী দেখতে আসেন।
কোচবিহারের বিশিষ্ট ওয়াইল্ড লাইফ  ফটোগ্রাফার রিপন বিশ্বাস বলেন, লাটগুড়িতে এত বড় মাপের আন্তর্জাতিক স্তরের আলোক চিত্র হচ্ছে এটাই বড় কথা। ভালো ছবি তুলতে গেলে বাইরে যেতে হয় না। আমাদের ডুয়ার্সে যে বনপ্রান ও বনভূমি আছে তাতেই ভালো ছবি তোলা যায়। এজন্য বন ও বন্যপ্রান আমাদের রক্ষা করতে হবে।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা