‘ব্যবসা ছেড়ে জ্যোতিষীর কাজ আরম্ভ করুন’ কৃষ্ণকে পরামর্শ ভিক্টরের

#শুভজিৎ দাস, রায়গঞ্জ: ‘ব্যবসা ছেড়ে জ্যোতিষীর কাজ আরম্ভ করুন’ মনোনয়নপত্র দাখিল করেই তৃণমূল প্রার্থীর প্রতি সরাসরি আক্রমণে গেলেন রায়গঞ্জ লোকসভা আসনের বাম-কংগ্রেস জোট প্রার্থী আলী ইমরান রমজ ওরফে ভিক্টর। সোমবার থেকে পর পর তিনদিন বিজেপি তৃণমূল এবং বাম কংগ্রেস জোট প্রার্থীদের মনোনয়ন দাখিলকে কেন্দ্র করে সরগরম রায়গঞ্জ তথা উত্তর দিনাজপুর জেলার রাজনীতি। আবহাওয়ার তাপমাত্রা যেমন দিনকে দিন বাড়ছে তেমনি প্রার্থীদের বাক্যবানে গরম হয়ে উঠছে রাজনৈতিক আবহাওয়াও।

বুধবার রায়গঞ্জের দেবীনগর কালীবাড়ি মোড় থেকে মিছিল করে রায়গঞ্জে রাজপথ ধরে কর্ণজোড়ায় অবস্থিত নির্বাচনী আধিকারিকের করণে মনোনয়ন জমা দিতে যান জোট প্রার্থী ভিক্টর। প্রার্থী ছাড়াও মিছিলে উপস্থিত ছিলেন জেলা কংগ্রেস সভাপতি মোহিত সেনগুপ্ত, সিপিআইএমের জেলা সম্পাদক আনোয়ারুল হক, প্রাক্তন মন্ত্রী শ্রীকুমার মুখার্জি, লিয়াকত আলি সহ একাধিক বাম ও কংগ্রেস নেতৃত্ব। প্রতিকূল আবহাওয়া এবং নির্ধারিত সময়ের থেকে খানিকটা পিছিয়ে শুরু হলেও মিছিল ঘিরে কর্মী সমর্থকদের উৎসাহ উদ্দীপনা ছিল লক্ষণীয়।

এদিন মনোনয়ন দাখিল করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে জানান প্রতিপক্ষ হিসাবে কাউকেই তিনি মনে করছেন না। কারণ তার মতে ‘বাকিরা সকলেই ভোট নিয়ে ব্যবসা করতে এসেছে।’ রায়গঞ্জ আসনে ভোটে জিতলে জেলার মানুষের জন্য চিকিৎসা ব্যবস্থার উন্নতি, দূরপাল্লার ট্রেন যাতায়াত, রায়গঞ্জ বারসই সড়ক পথ সহ একাধিক প্রতিশ্রুতি দেন প্রার্থী। তিনি আরো জানান জেলার নেতা প্রিয়রঞ্জন দাশমুন্সির স্বপ্ন এইমস হাসপাতাল উত্তরবঙ্গ থেকে দক্ষিণবঙ্গে স্থানান্তরিত করে এই অঞ্চলের মানুষের সাথে দ্বিচারিতা করেছে বিজেপি থেকে তৃণমূল সকলেই।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা