বাঁচতে চায় রায়গঞ্জের তরুনী মাধবী বর্মন, সাহায্যের আবেদন বিশ্ববিদ্যালয়েরও

#রায়গঞ্জঃ রায়গঞ্জের সুদর্শনপুরের বাসিন্দা মাধবী বর্মন জটিল রোগে আক্রান্ত। তার চিকিৎসার জন্য এখন প্রয়োজন অর্থ সাহায্য। নইলে খুব হারাতে হবে এই তরুনীকে। তাই এবার বিশ্ববিদ্যালয়ের পড়ুয়া, অধ্যাপকদের কাছে অর্থ সাহায্যের আবেদন করলেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষও।

জানা গেছে, বছর ২৭ এর তরুণী মাধবী বর্মন গত ৩ বছর ধরে ক্যান্সার এর সঙ্গে ক্রমাগত লড়াই করে চলেছে। এদিন রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের গবেষিকা পৌলমী দাম বলেন, তার স্বপ্ন ছিল ক্যান্সার নিয়ে গবেষণা করার। কিন্তু ভাগ্য এমন যে মাইক্রোবায়োলজি নিয়ে স্নাতকোত্তরের পাঠ শেষ করার পরেই সেই ক্যান্সারই তার শরীরে বাসা বাঁধলো।

১৭ টি কেমো এবং ৩৫ টা রেডিয়েশন দেওয়ার পরেও এই মারণ রোগ তার পিছু ছাড়েনি।
মাধবীও হেরে যাওয়ার পাত্রী নয়, নিজের মনের জোর এবং ভগবানের আশীর্বাদ মাথায় নিয়ে আজও লড়াই করে চলছে। মুম্বাইয়ের Tata Memorial Hospital ডাক্তার জানালেন, এই রোগের একমাত্র চিকিৎসা CAR-T Cell Therapy এবং Allogenic Bone Marrow Transplant যার সামগ্রিক খরচ ১ কোটি ২০ লাখ টাকা, যা জোগাড় করা একটা মধ্যবিত্ত পরিবারের কাছে অসম্ভব।

মাধবীর স্বামী আকাশ সাহার বলেন, সব কিছু শেষ হওয়ার আগে ওকে বাঁচাতে চাই। আমার অনুরোধ আপনারা যদি সবাই সাহায্যের হাত বাড়িয়ে দেন, তবেই আমি মাধবী কে নতুন জীবন ফিরিয়ে দিতে পারবো। রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের নিবন্ধক ড. দুর্লভ সরকার বলেন, এমন বিপদের মুহূর্তে সকলে মিলে পাশে দাঁড়ালে মাধবীকে ফিরিয়ে আনা সম্ভব।
সহযোগিতা করতে চাইলে-
ইউপিআই আইডিঃ assist.madhabi7339@icici
মোবাইল নম্বরঃ 7001903239 9064441730

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা