ছোটখাটো ভুল ছাড়া ডুয়ার্সে প্রথম দিনে মাধ্যমিক পরীক্ষা নির্বিঘ্নে

#মালবাজার: ছোটখাটো ভুল ছাড়া ডুয়ার্সের মাল মহকুমা এলাকায় মাধ্যমিক পরীক্ষা নির্বিঘ্নে হলো। শুক্রবার থেকে চলতি বছরের মাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছে। গোটা রাজ্যের সঙ্গে ডুয়ার্সের মাল মহকুমা এলাকার পরীক্ষা কেন্দ্র গুলিতে যথেষ্ট তৎপরতা দেখা গেছে। প্রশাসনের পক্ষ থেকে পরীক্ষার্থীদের জন্য বিশেষ বাসের ব্যবস্থা করা হয়েছিল।
বনবস্তি ও প্রান্তিক এলাকায় পুলিশ, বনকর্মীরা পরীক্ষার্থীদের তাদের কেন্দ্রে পৌঁছে দিতে বিশেষ ভুমিকা নিতে দেখা গেছে। এদিন মালবাজার শহরের বি,এল,হাইস্কুলের এক ছাত্রের সিট পড়েছিল আদর্শ বিদ্যা ভবনে কিন্তু, সে ভুল করে আনন্দ বিদ্যাপীঠে চলে যায়। পরে পুলিশের উদ্যোগে খানিকটা বিলম্বে ওই ছাত্র তার পরীক্ষা কেন্দ্রে পৌঁছে নির্বিঘ্নে পরীক্ষা দেয়।
নাগরাকাটা ব্লকের জিতি চাবাগানের এক ছাত্রী ভুল করে চম্পাগুড়ির এক স্কুলে চলে যায়। বনকর্মীরা তাকে অত্যন্ত দ্রুততায় তাকে শুলকাপাড়া হাইস্কুলে তার পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেয়। এদিন বিভিন্ন সংস্থার থেকে পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানান হয়।ওয়াশাবাড়ি চাবাগানে শ্রমিক নেতা ও ম্যানেজার পরীক্ষার্থীদের খাদা পড়িয়ে কলম তুলে দেয়।
ওদলাবাড়িতে ন্যাস নামের এক স্বেচ্ছাসেবী সংস্থার পক্ষ থেকে পরীক্ষার্থীদের কলম, জলের বোতল দেওয়া হয়। মালবাজার শহরের ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুরজিৎ দেবনাথ ও তৃণমূল কংগ্রেস কর্মীরা পরীক্ষার্থীদের কলম ও ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। জীবনের প্রথম বড় পরীক্ষায় এদিন পরীক্ষার্থীদের যথেষ্ট উচ্ছ্বসিত দেখা যায়।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা