২ কিমি রাস্তার নির্মাণ কাজের সূচনা করলেন মন্ত্রী

#মালবাজার: রাঙ্গামাটি চা বাগানে ২ কিমি দৈর্ঘ্যের রাস্তার নির্মাণ কাজের সূচনা করলেন রাজ্যের অনগ্রসর শ্রেণী কল্যাণ ও আদিবাসী উন্নয়ন দপ্তরের মন্ত্রী বুলু চিকবরাইক। ডুয়ার্সের অন্যতম বড় চাবাগান রাঙ্গামাটি। প্রায় আড়াই হাজার শ্রমিক। পাঁচটি ডিভিশনের এক শ্রমিক মহল্লা থেকে অন্য শ্রমিক দূরত্ব বেশ কয়েক কিমি। চাবাগানের মুল কারখানা থেকে শ্রমিক মহল্লা গুলির দূরত্ব কয়েক কিমি।
রাস্তা গুলি কাঁচা ও ক্ষতবিক্ষত থাকায় শ্রমিকদের চলাচলে সমস্যা হয়। অসুস্থ রোগী নিয়ে যাওয়া আসায় ভোগান্তি হয়। ইতিমধ্যেই কয়েকটি রাস্তা পাকা হয়েছে। শ্রমিকদের দাবি ছিল নয়াকামান ডিভিশনের শ্রমিক মহল্লা থেকে চাবাগানের হাসপাতাল পর্যন্ত ২ কিমি রাস্তা পাকা করার। সেই দাবি মেনে শুক্রবার দুপুরে পূজা দিয়ে নারকেল ফাটিয়ে রাস্তার নির্মাণ কাজের সূচনা করলেন রাজ্যের অনগ্রসর শ্রেনী কল্যাণ ও আদিবাসী উন্নয়ন দপ্তরের মন্ত্রী বুলু চিকবরাইক।
উদ্বোধন করে মন্ত্রী বলেন, অনগ্রসর শ্রেনী কল্যাণ দপ্তর থেকে ৬৯ লক্ষ ২২ হাজার টাকা ব্যায়ে পিচের রাস্তা হবে। দ্রুত রাস্তার কাজ শেষ হবে। মানুষের উপকার হবে। প্রসঙ্গত উল্লেখ্য, মন্ত্রী শ্রী চিকবরাইক রাঙ্গামাটি চাবাগানের বাসিন্দা। তিনি চাবাগানের শ্রমিকদের প্রতি যথেষ্ট সংবেদনশীল।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা