মালবাজার ডিপো পরিদর্শনে এন বি এস টিসি র চেয়ারম্যান পার্থ প্রতিম রায়

#মালবাজার: বইমেলায় এসে মঙ্গলবার সকালে মালবাজার শহরে  অবস্থিত উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন সংস্থার বাস ডিপো পরিদর্শনে আসেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগম এর চেয়ারম্যান পার্থ প্রতিম রায়। এদিন তিনি মালবাজার শহরের বাসস্ট্যান্ড এলাকায় ডিপোর সমস্ত কিছু পরিদর্শন করেন। এদিনের ডিপো পরিদর্শনকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন ডিপো ইনচার্জ অনুপ কুমার ঘোষ, মালবাজার পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুরজিৎ দেবনাথ সহ অন্যান্যরা।
এদিন ডিপো সম্পর্কিত সমস্ত তথ্য সংগ্রহ করেন চেয়ারম্যান পার্থ প্রতিম রায়। ডিপোর মেকানিক্যাল বিভাগ, গাড়ি ও গাড়ির রুট সংক্রান্ত বিষয় সহ একাধিক বিষয়ে প্রয়োজনীয় নির্দেশও দেন। স্থানীয়দের দীর্ঘদিনের দাবি মেনে রাতে শিলিগুড়ি ও জলপাইগুড়ি থেকে মালবাজার গামী শেষ বাসের সময়সীমা বাড়িয়ে দেবার পরামর্শ দেন এদিন। শিলিগুড়ি থেকে সন্ধ্যা সাতটা এবং জলপাইগুড়ি থেকে সর্বশেষ বাস ৬:৩০ মিনিট নাগাদ ছেড়ে আসার পরামর্শ দেন।
কলকাতা গামী বাসের দাবিকে কেন্দ্র করে প্রয়োজনীয় পদক্ষেপের আশ্বাসও দেন। সরকারের তরফে নিগমের হাতে নতুন রকেট বাস আসায় আলিপুর কিংবা অন্য কোনো জায়গা থেকে কলকাতাগামী কোন বাস মালবাজার ডিপোর ওপর দিয়ে চালানো যায় কিনা সেই বিষয়ক প্রয়োজনীয় পদক্ষেপের আশ্বাস দিয়েছেন উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের চেয়ারম্যান পার্থ প্রতিম রায়।
অপরদিকে ট্যুরিজমের কথা মাথায় রেখে মালবাজার ডিপোকে কেন্দ্র করে পদক্ষেপের আশ্বাসও দিয়েছেন। এদিন ডিপো পরিদর্শন কালে তৃণমূল কংগ্রেস প্রভাবিত চালক কন্ডাক্টার অ্যাসোসিয়েশনের তরফে পুষ্প স্তবক দিয়ে তাকে সংবর্ধনা জানানো হয়।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা