পরকীয়া সম্পর্কের অভিযোগে মহিলাকে বেধড়ক মারধরের অভিযোগ প্রতিবেশীদের বিরুদ্ধে

#রায়গঞ্জ: পরকীয়া সম্পর্কের অভিযোগ তুলে এক মহিলা ও এক পুরুষকে বাড়ির ভেতরে ঢুকে বেধড়ক মারধর করে আবার আক্রান্তদেরই পুলিশের হাতে তুলে দিল উত্তেজিত গ্রামবাসীরা! এমনই অভিযোগের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ালো রায়গঞ্জের মাড়াইকুড়া গ্রাম পঞ্চায়েতের ঘটনা।

এলাকাবাসীদের অভিযোগ, বিধবা ওই মহিলাকে ওই গ্রাম পঞ্চায়েত এলাকারই বাসিন্দা এক ব্যক্তির সাথে তার বাড়িতেই আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন বাসিন্দারা। এরপর তাদের মারধরও করা হয় এবং আবারো এমন কাজ করলে তাদের আবারো মারধর করে শাস্তি দেওয়া হবে বলে ক্যামেরার সামনেই হুশিয়ারি দেন স্থানীয়দের একাংশ।

তবে আক্রান্ত মহিলার দাবী, ওই ব্যক্তি তার দুসম্পর্কের আত্মীয় হন। তিনি আত্মীয়কে জোড় করে বাড়িতে থাকতে বলেন। কিন্তু তাদের মধ্যে এমন কোনো অবৈধ সম্পর্কও নেই। এদিকে রাতে তারা সবাই ঘুমিয়ে পড়লে আচমকাই বাড়িতে হামলা চালায় স্থানীয় একদল যুবক। এরপর চলে অকথ্য অত্যাচার। তাদের বেধড়ক মারধর করা হয় ও ঘরের আসবাবও ভাংচুর করা হয় বলে অভিযোগ।

অন্যদিকে আক্রান্ত মহিলার মেয়ের দাবী, তার আত্মীয়রা তাদের জমি জায়গার দখল নিতে, উচ্ছেদ করতে এভাবে অপবাদ দিয়ে চক্রান্ত করে উস্কানি দিয়ে এই কাজ করছে। যদিও গ্রামবাসীদের অভিযোগ থাকলেও আইন হাতে তুলে নিয়ে এভাবে কাউকে গন প্রহার করা উচিৎ হয়নি এবং উভয় পক্ষের ক্ষেত্রেই আইনানুগ পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছেন মাড়াইকুড়া গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান।

এদিকে ঘটনার খবর পেয়ে রায়গঞ্জ থানার পুলিশ পৌছে ওই মহিলা ও ওই ব্যাক্তিকে গ্রেফতার করে। এরপর তাদের রায়গঞ্জ আদালতে পেশ করলে তাদের শর্ত সাপেক্ষে জামিন দেওয়া হয় বলে জানা গেছে। ঘটনার তদন্তে পুলিশ।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা