‘আগামী ৪ঠা জুন রায়গঞ্জ লোকসভায় ইতিহাস তৈরি হবে’ আত্মবিশ্বাসী জবাব কৃষ্ণের

#শুভজিৎ দাস, রায়গঞ্জ: ‘মাথায় বেশি চাপ নেবেন না, মন খুলে হাসুন, বেশি করে জল খান,আর প্রচার করুন’ এই অত্যাধিক গরমে নিজের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের এই ভাষাতেই পরামর্শ দিলেন ৫নং লোকসভা আসনের তৃণমূল প্রার্থী কৃষ্ণ কল্যাণী। নিজের নির্বাচনী ক্ষেত্র রায়গঞ্জ লোকসভার একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে প্রচারে ছুটে বেড়াচ্ছেন কৃষ্ণ কল্যাণী। রবিবার কালিয়াগঞ্জ পৌঁছে কালিয়াগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করলেন তৃণমূল প্রার্থী। রবিবার সকালে হাসপাতাল পাড়ায় অবস্থিত কালিয়াগঞ্জ প্রেস ক্লাবের উপস্থিত হয়ে সাংবাদিকদের সঙ্গে সৌজন্য বিনিময় করেন তিনি।

এরপর সাংবাদিকদের সঙ্গে খোলামেলা আলোচনায় সিএএ, কর্মসংস্থান, এইমস, রেলযোগাযোগ সহ একাধিক প্রসঙ্গ উঠে আসে। সিএএ প্রসঙ্গে তিনি জানান, কেন্দ্র সরকার সিএএ -এনআরসি ইস্যুকে কাজে লাগিয়ে ভোটে ফায়দা তোলার চেষ্টা করছে। উত্তরবঙ্গে কর্মসংস্থান প্রসঙ্গে বলতে গিয়ে কৃষ্ণ কল্যানী বলেন কৃষিভিত্তিক উত্তরবঙ্গে কৃষিতে বৈচিত্র্য আনতে পারলে একাধিক কৃষিভিত্তিক শিল্প গড়ে ওঠার সম্ভাবনা রয়েছে।

দিল্লির রাধিকাপুর রেল যোগাযোগ নিয়েই পূর্ববর্তী সাংসদকে কটাক্ষ করে তিনি জানান তিনি জিতলে এই সমস্যা সহ দক্ষিণ ভারতের সঙ্গে জেলার সরাসরি রেলযোগাযোগ নিয়েও তিনি সরব হবেন। নিজের জয় সম্পর্কে এক প্রকারে নিশ্চিত কৃষ্ণবাবু বিরোধী প্রার্থীদের মাথায় বেশি চাপ না নেওয়ার পরামর্শও দেন।

যদিও আত্মবিশ্বাসী কৃষ্ণ কল্যানীর গলায় আগামী
৪ঠা জুন ইতিহাস তৈরীর কথা শোনা গেলেও, সেই ইতিহাসের পাতায় কি লেখা থাকবে তা তো সময়ই বলবে বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা