রায়গঞ্জে বড়দিনে সান্তার হাত থেকে হারিয়ে যাওয়া ফোন ফিরে পেলেন ১৫৯ জন

#রায়গঞ্জ: বড়দিন উপলক্ষ্যে উপাহার দিলো রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ। সান্তাক্লোজের হাত দিয়েই হারিয়ে যাওয়া মোবাইল বাসিন্দাদের হাতে তুলে দিল রায়গঞ্জ পুলিশ জেলা। হারিয়ে যাওয়া মোবাইল পেয়ে খুশি পুলিশ জেলার বাসিন্দারা।

মোবাইল হারিয়ে গেলে সেই মোবাইলের আশা অনেকেই ছেড়ে দেন। কিন্তু রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ আধুনিক প্রযুক্তিকে ব্যাবহার করে হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে বাসিন্দাদের হাতে তুলে দেওয়া। আজ খুশীর বড় দিন। এই দিনকে স্মরনীয় করে রাখতে রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ ১৫৯ টি মোবাইল ফিরিয়ে দিলেন। স্বয়ং সান্তাক্লোজের হাত দিয়ে বাসিন্দাদের হাতে হারিয়ে যাওয়া মোবাইল ফিরিয়ে দিল রায়গঞ্জ পুলিশ জেলা।

রায়গঞ্জ পুলিশ জেলার পুলিশ সুপার সানা আকতার জানিয়েছেন, আধুনিক প্রযুক্তিকে ব্যাবহার করে হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করছে। আজ ১৫৯ টি মোবাইল ফিরিয়ে দেওয়া হল। চলতি বছরে প্রায় একহাজার উদ্ধার করা হয়েছে।বাসিন্দাদের কাছে তার আবেদন মোবাইল হারিয়ে গেলে চুপ করে থাকবেন না। দ্রুত সংশ্লিষ্ট থানায় অভিযোগ জানান। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশ মোবাইল উদ্ধারে পদক্ষেপ গ্রহন করেন।

অন্যদিকে তিন মাস আগে মোবাইল হারিয়ে গিয়েছিল কালিয়াগঞ্জের বাসিন্দা অঞ্জু মাহাতো।পুলিশের কাছে অভিযোগ করার পরও প্রিয় জিনিসটির আশা ছেড়েই দিয়েছিল। বড়দিনে এমন একটি খুশীর খবর তার কাছে আসবে ভাবতেও পারেন নি অঞ্জুদেবী। বড়দিনে একটি সুন্দর পরিবেশে সান্তাক্লোজের হাত দিয়ে প্রিয় জিনিসটি হাতে পেয়ে বেজায় খুশি।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা