ধর্মঘটের পথে সাউন্ড সার্ভিস ও মাইক ব্যবসায়ীরা

#রায়গঞ্জ: অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের পথে যেতে চলেছে সাউন্ড সার্ভিস ও মাইক ব্যবসায়ীরা। মূলত প্রশাসনের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলে তারা এই সিদ্ধান্ত নিতে চলেছেন। রবিবার এক সাংবাদিক বৈঠক করে একথা জানালেন উত্তর দিনাজপুর সাউন্ড সার্ভিস অনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক হিমাদ্রি বন্দ্যোপাধ্যায়।

তাদের অভিযোগ বিগত প্রায় ছয় সাত মাস ধরে ডিজে নিষিদ্ধ হওয়ার পর তারা প্রশাসনের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। কিন্তু তা সত্বেও বিভিন্ন কারণে অকারণে উৎসবের মরশুমে রাতে সাউন্ড সিস্টেম বাজানোয় তাদের বৈদ্যুতিক যন্ত্রাংশ পুলিশ বা প্রশাসন তুলে নিয়ে চলে যাচ্ছে। যার ফলে তারা ক্ষতির সম্মুখীন হচ্ছেন।

শুধু তাই নয়, পুলিশ বা প্রশাসনের হাতে মাইক ব্যবসায়ীদের হেনস্থা হতে হচ্ছে। এই বর্ষবরণের অনুষ্ঠান তাই সাধারণ মানুষের আনন্দ উৎসবে ব্যাঘাত না ঘটিয়ে তারা আগামী দিনে বিক্ষোভ মিছিল ও ডেপুটেশন কর্মসূচির মাধ্যমে প্রশাসনের দ্বারস্থ হতে যাচ্ছেন। এবং তাতেও কোন কাজ না হলে ২০ শে জানুয়ারি ২০২৪ থেকে অনির্দিষ্টকালের জন্য ব্যবসা বন্ধের ডাক দিবেন।

তবে এ বিষয়ে অভিযোগ এলে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেন মহাকুমা শাসক কিংশুক মাইতি। সেই সঙ্গে তিনি ধর্মঘটের পথে না গিয়ে মাইক ব্যবসায়ীদের প্রশাসনের সঙ্গে আলোচনায় বসে সমস্যা মিটিয়ে নেওয়ার অনুরোধ জানান।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা