প্রকাশ্য দিনের বেলা হাতির আক্রমণে গুরুতর জখম এক বৃদ্ধ

#মালবাজার: প্রকাশ্য দিনের বেলা পূর্ণবয়স্ক দাঁতালের হামলায় গুরুতর আহত এক বৃদ্ধ। বর্তমানে চিকিৎসাধীন উত্তরবঙ্গ মেডিকেল কলেজে। আহত ব্যক্তির নাম মঙ্গরু ওরাওঁ(৬১)। বাড়ি মাল ব্লকের পশ্চিম তেশিমলা এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার সকাল ১০ নাগাদ  মাল ব্লকের পশ্চিম তেশিমলার হায়হায়পাথার এলাকায় লোকালয়ে ঢুকে পরে একটি দাঁতাল হাতি।
নিজের বাড়ির সামনেই দাড়িয়ে ছিলেন এই ব্যক্তি, হঠাৎই হাতিটি আক্রমণ করে এবং দাঁত ঢুকিয়ে দেয় ব্যক্তির পিঠে। হাতিটি সেই স্থান থেকে চলে যাওয়ার পর গ্রামবাসীরা  রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসক রোগীর অবস্থা আশঙ্কাজনক দেখে রেফার করে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে।
স্থানীয় পঞ্চায়েত সদস্যা শালমি ওঁরাও জানান, আমার বাড়ির পিছনের ঘটনা। হটাৎই হাতিটি গ্রামের ভিতর চলে আসে। একটি কলা ঝোপের কাছে ছিল। হাতি তাড়াতে গ্রামের লোকজন রাস্তায় জড় হয়। মংরু তার বাড়ির সামনে রাস্তায় দাড়িয়ে ছিল। আচমকা হাতিটি রাস্তায় এসে মংরুর উপর আক্রমণ করে। দাঁত ঢুকিয়ে দেয়। পরে উদ্ধার করে মাল হাসপাতালে আনা হয়। ডাক্তার মেডিকেল কলেজে রেফার করেছ।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা