বুধবারও নিজের ছন্দে মানুষের সঙ্গে মিশলেন কথাও বললেন, বানালেন চা

#মালবাজার: বুধবারও রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে তার নিজের ছন্দে দেখলো চালসা এলাকায় মানুষ। শুরু নেত্রীই নয়, সবার সঙ্গে মিশে কথা বললেন, শুনলেন তাদের কথা।স্কুল পড়ুয়াদের উৎসাহ দিলেন। দোকানে এসে চা বানালেন। যেন উনি সবার একজন। গত রবিবার ময়নাগুড়ির প্রবল ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাড়াতে রাতেই ছুটে এসেছিলেন। সেদিন গভীর রাতেই আসেন চালসা সংলগ্ন একটি বেসরকারি রিসোর্টে। তার পর গত দুই চালসা এলাকায় আছেন।
মানুষ বার বার তার স্বাভাবিক মমতাময়ী রুপ প্রত্যক্ষ করলেন। মঙ্গলবার চার্চে গিয়ে প্রার্থনা করে সম্প্রতির বার্তা দেন। বুধবার তিনি রিসোর্ট থেকে বেরিয়ে আসেন। স্কুল ফেরত পড়ুয়াদের দেখে কনভয় থামিয়ে নেমে আসেন। পড়ুয়াদের চকলেট দেন, পড়াশোনার বিষয়ে উৎসাহ দেন। এরপর পাশের আইভিল চাবাগানে গিয়ে চা’পাতা তোলার কাজে রত মহিলা শ্রমিকদের সঙ্গে কথা বলেন। তাদের রোজনামচা শোনেন। তাদের সঙ্গে দাড়িয়ে পাতা তোলেন।
এরপর কিলকোট চাবাগানে দাঁড়িয়ে শ্রমিকদের সঙ্গে কথা বলেন। সেখান থেকে চলে আসেন মঙ্গলবাড়ি বাজারে। সেখানে বিকাশ বর্মন নামের এক চা দোকানীর দোকানে গিয়ে নিজের হাতে চা বানান। দিদিকে এত কাছ থেকে দেখে  বিকাশ হতবাক। এরপর মুখ্যমন্ত্রী সবার সঙ্গে কথা বলেন। খোঁজ নেন সবার। এভাবেই চালসা এলাকার মানুষ মুখ্যমন্ত্রীর মমতাময়ী রূপ দেখলেন।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা