বিদ্যালয়ের ৭৫ তম বর্ষপূর্তি উপলক্ষে ১৫ কিমি ম্যারাথন দৌড়ের আয়োজন

#মালবাজার: ডুয়ার্সের অন্যতম প্রাচীন বিদ্যালয়ের ৭৫ তম বর্ষপূর্তি উপলক্ষে রবিবার ১৫ কিমি দৈর্ঘ্যের ম্যারাথন দৌড়ের আয়োজন করে বাগরাকোট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়। এদিন সকালে তিস্তা পারের মংপং পুলিশফাঁড়ির সামনে থেকে এই দৌড় প্রতিযোগিতা শুরু হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাগর শর্মা, কালিম্পং জেলা অ্যাথলেটিকস অ্যাসোসিয়েশনের সচিব বিশাল পারিয়ার, জেলাপরিষদের কর্মাধ্যক্ষ সেলিনা ছেত্রী, মংপং ফাঁড়ির ওসি সবুজ পতাকা দেখিয়ে এই দৌড়ের সূচনা করেন। এরপর জাতীয় সরক ধরে মিনা মোর হয়ে প্রতিযোগীরা বিদ্যালয় প্রাঙ্গণে পৌছায়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, আজকের এই ম্যারাথন দৌড়কে “বিদ্যালয়ের ৭৫ তম বর্ষ পূর্তি উপলক্ষে প্রাথমিক পর্যায়ে এই ম্যারাথন দৌড়ের আয়োজন করা হয়। থিম ছিল শিক্ষার জন্য দৌড়।  শিক্ষার প্রতি সবাইকে আকৃষ্ঠ করতে এই আয়োজন। কালিম্পং, শিলিগুড়ি, ডুয়ার্স, কোচবিহার থেকে ১৪ থেকে ৫১ বছর বয়েসের ৫৪ জন প্রতিযোগী অংশ নেয়।
বিদ্যালয়ের শিক্ষক  সোহন ঠাকুর জানান, আজ এই প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে বিকাশ ভুজেল, রমজান আলি ও বিবেক ছেত্রী। তাদের নগদ অর্থ, শংসাপত্র ও মেডেল দিয়ে সন্মানিত করা হয়।এছাড়াও আরও ১০ জনকে সান্ত্বনা পুরস্কার দেওয়া হয়।
News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা