রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন এলাকায় ডিজে ও শব্দবাজির তান্ডব, সমস্যায় রোগীরা

#রায়গঞ্জ: রায়গঞ্জ মেডিকেল কলেজ লাগোয়া অনুষ্ঠান বাড়িতে রাতে উচ্চস্বরে বাজছে ডিজে, ফাটছে শব্দবাজি। রাতেই মেডিকেলে গিয়ে ওইসব দেখে ক্ষোভে ফেটে পড়লেন রায়গঞ্জ পৌরসভার পৌর প্রশাসক। তবে সংবাদমাধ্যমের সামনে ক্ষোভের কথা স্বীকার না করলেও পৌর প্রশাসক নিতান্তই অবাক উচ্চস্বরে এই ডিজে বাজার ঘটনায়। মঙ্গলবার রাতে এমন ঘটনায় চাঞ্চল্য ছড়ায় রায়গঞ্জ মেডিকেল কলেজ সংলগ্ন এলাকায়।

তবে শব্দবাজি বা ডিজের দাপট থামেনি পৌর প্রশাসকের বকুনিতেও বলে খবর। পরবর্তীতে পুলিশ গিয়ে থামায় মেডিকেল কলেজ লাগোয়া ওই শব্দ দানবদের তান্ডব। মেডিকেল কলেজে আসা প্রত্যন্ত গ্রামীণ রোগীর আত্মীয়রা বলেছেন গম্ভীর (খুবই জোরে) ছিল ওই শব্দ। বুকে লাগছিল সেই শব্দ। মেডিকেল কলেজের মহিলা মেডিসিন বিভাগে চিকিৎসারত মেডিকেলেরই এক স্বাস্থ্য কর্মী আনলেন আরও মারাত্মক অভিযোগ।

তার দাবী মেডিকেল কলেজ হাসপাতাল লাগোয়া পাড়ায় নাকি এটা স্বাভাবিক ঘটনা। প্রতিবাদ করেও নাকি কোনও ফল মেলেনা কোনো দিন।আর এই শব্দ দানবের জেরে চরম সমস্যায় রোগীরা।অসুস্থ রোগীরা আরও বেশি অসুস্থ হয়ে পড়ছেন। এই বিষয়ে স্থানীয় ওয়ার্ড কো-অর্ডিনেটর অর্ণব মন্ডলের সাথে ফোনে যোগাযোগ করা হলে তাঁর সাফ বক্তব্য, এই ধরনের কার্যকলাপের সাথে যারা যুক্ত রয়েছে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিক প্রশাসন।

কিন্তু যেখানে ডিজে বাজানো নিয়ে একাধিক নির্দেশ দেওয়া হয়,নিষেধাজ্ঞা জারি থাকে। বিশেষ করে হাসপাতাল চত্বরে উচ্চস্বরে শব্দ বাজানো নিষেধ সেখানে দাঁড়িয়ে, কিভাবে হাসপাতাল লাগোয়া ওই এলাকায় বারে বারে ডিজে বাজছে এবং কোন বাহুবলীর মদতে এই শব্দ দানবরা সক্রিয় হয়ে উঠছে তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

News Britant
Author: News Britant

Leave a Comment

Choose অবস্থা